শনিবার ৬ মার্চ ২০২১ ২১ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: লিওনেল মেসি ফেব্রুয়ারির সেরা খেলোয়াড়     বিএনপিকে ৭ মার্চ পালন করায় ধন্যবাদ তথ্যমন্ত্রীর    বিজিবির সঙ্গে সংঘর্ষে সীমান্তে নিহত ১    ১৭ মার্চ দেশে বিদেশিদের টিকা নিবন্ধন শুরু     দেশব্যাপী গণসংযোগ করার ঘোষণা ড. কামালের    সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে সভাপতি মমতাজ আহমেদ বাপী, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন    দিল্লির শৃঙ্খলে আবদ্ধ বাংলাদেশ : গয়েশ্বর   
পাঠানটুলি থেকে অস্ত্র উদ্ধার, পুলিশ হত্যার আসামিসহ গ্রেপ্তার ২
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১, ১২:০৩ এএম | অনলাইন সংস্করণ

পাঠানটুলি থেকে অস্ত্র উদ্ধার, পুলিশ হত্যার আসামিসহ গ্রেপ্তার ২

পাঠানটুলি থেকে অস্ত্র উদ্ধার, পুলিশ হত্যার আসামিসহ গ্রেপ্তার ২

ডবলমুরিং থানা নির্বাচনী সংঘাত আর সংঘর্ষে উত্তপ্ত সেই পাঠানটুলি থেকে অস্ত্র-গুলি ও ছোরাসহ দুজনকে গ্রেফতার করেছে । নির্বাচনকে সামনে রেখে তারা এখানে এসেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। 

গ্রেফতারকৃতরা হলেন, অর্জুন দে (২৭), হারুন (৪২)।  তাদের মধ্যে অর্জুন ২০১৪ সালে পুলিশ সদস্য নায়েক ফরিদ হত্যা মামলার আসামি। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র, দস্যুতাসহ চারটি এবং হারুনের বিরুদ্ধে অস্ত্র, দস্যুতাসহ তিনটি মামলা রয়েছে।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, নির্বাচনকে প্রভাবিত করার লক্ষ্যে এরা সংগঠিত হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে ২ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি এলজি, এক রাউন্ড গুলি এবং একটি ছোরা উদ্ধার করা হয়।

ডবলমুরিং থানা সূত্রে জানা যায়, ঝুঁকিপূর্ণ পাঠানটুলি এলাকায় আজ বিকেলে মাইকিং করা হয়। পাশাপাশি সন্দেহভাজনদের তল্লাশিও চালানো হয়। তল্লাশিকালে একটি এলজি, এক রাউন্ড গুলি এবং একটি ছোরা উদ্ধার করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, নির্বাচনকে সামনে রেখে তারা এসব অস্ত্র এনেছিল। এ ঘটনায় জড়িত আরও চার-পাঁচজনের নাম উল্লেখ করেছে তারা। এ ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারে অভিযান চলছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]