বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১

শিরোনাম: পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: বস্ত্র ও পাট মন্ত্রী    কক্সবাজার জেলায় রোহিঙ্গা ভোটারদের তালিকা চান হাইকোর্ট    মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: কাদের    থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী    র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত    রানা প্লাজা ট্রাজেডির ১১ বছর    জলবায়ু পরিবর্তনের প্রভাবে পাল্লা দিয়ে বাড়ছে তাপমাত্রা   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ
প্রকাশ: বুধবার, ২০ জানুয়ারি, ২০২১, ১১:৩৫ এএম | অনলাইন সংস্করণ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

রঙিন পোশাকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ দিয়েই ঘরের মাঠে ক্রিকেটে ফিরছে টাইগাররা। বুধবার (২০ জানুয়ারি) প্রথম ওয়ানডেতে মিরপুরে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল।

দীর্ঘদিন পর আন্তর্জাতিক ক্রিকেটে খেলতে নেমে ছয়টি পরিবর্তন এসেছে বাংলাদেশ একাদশে। আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হলো ২১ বছর বয়সী ডানহাতি পেসার হাসান মাহমুদের।

এছাড়া টাইগারদের একাদশে ফিরেছেন দুই বড় নাম মুশফিকুর রহীম ও সাকিব আল হাসান। জিম্বাবুয়ের বিপক্ষে সবশেষ সিরিজের তৃতীয় ওয়ানডেতে ছিলেন না মুশফিক। আর তখন আইসিসির নিষেধাজ্ঞায় থাকায় খেলতে পারেননি সাকিবও।



এর বাইরে একাদশে ফিরেছেন নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার ও রুবেল হোসেন। শেষ ওয়ানডের দল থেকে বাদ পড়েছেন মাশরাফি বিন মর্তুজা, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম, মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন ধ্রুব ও মোহাম্মদ নাইম শেখ।

বাংলাদেশের ১৩৪তম খেলোয়াড় হিসেবে ওয়ানডে অভিষেক হলো গতির ঝড়ে মুগ্ধ করা হাসানের। এরই মধ্যে আন্তর্জাতিক ক্রিকেট খেলার স্বাদ পেয়েছেন তিনি। গতবছরের মার্চে খেলেছেন জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচে। সেদিন ৪ ওভারে ২৫ রান খরচায় কোনো উইকেটের দেখা পাননি তিনি। লিস্ট ‘এ’ ক্রিকেটে ১৬ ম্যাচে তার নামের পাশে রয়েছে ২০টি উইকেট।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মেহেদি হাসান মিরাজ, হাসান মাহমুদ, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: সুনিল অ্যামব্রিস, জশুয়া ডা সিলভা, আন্দ্রে ম্যাকার্থি, এনক্রুমাহ বোনার, জেসন মোহাম্মদ, রভম্যান পাওয়েল, কাইল মায়ারস, জাহমার হ্যামিলটন, রেয়মন রেইফার, আলঝারি জোসেফ ও চেমার হোল্ডার।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]