বৃহস্পতিবার ৪ মার্চ ২০২১ ১৯ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: লেখক মুশতাকের স্বাভাবিক মৃত্যু হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী     কারামুক্ত কার্টুনিস্ট কিশোর    ঢাকা দক্ষিণ যুবদলের সভাপতি মজনু আটক    তাজমহলে বোমা আতঙ্ক, পর্যটকদের বের করে আনা হলো    এইচ টি ইমামের প্রথম জানাজা অনুষ্ঠিত    বৈঠকে ড. মোমেন ও জয়শঙ্কর    এইচ টি ইমামের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক   
অদক্ষ লেগুনাচালক কেড়ে নিল অটোচালকের প্রাণ
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১, ৬:৫০ পিএম আপডেট: ১৯.০১.২০২১ ৯:৪২ পিএম | অনলাইন সংস্করণ

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঝালাকঠিতে অটোরিকশা-লেগুনা সংঘর্ষে একজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। অদক্ষ লেগুনাচালকের দোষেই এ দুর্ঘটনা ঘটেছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকালে সদর উপজেলার বাউকাঠিতে এ ঘটনা ঘটে। নিহত সোহেল খলিফা ওই এলাকার জালাল খলিফার ছেলে। আহতদের মধ্যে তিনজন অনার্স পরীক্ষার্থী, একজন ব্যাংক কর্মকর্তা ও একজন ব্যবসায়ী।

প্রতক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৮টার দিকে শহরের কলেজ মোড় থেকে আসা লেগুনাটি বাউকাঠি চামটা ব্রিজের কিছুটা উত্তরে পৌঁছালে বিপরীতমুখী অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোচালক সোহেল খলিফা, যাত্রী মাসুম, পিংকী, কলি আক্তার, রিপন, সাফিয়া আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে গেলে সোহেল খলিফাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এছাড়া গুরুতর আহত মাসুম বিল্লাহকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানোর নির্দেশ দেন। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে। ঝালকাঠি সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে অটোচালকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]