সোমবার ৮ মার্চ ২০২১ ২৩ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: জনগণের আস্থার প্রতিদান দিতে পারিনি: দুদকের বিদায়ী চেয়ারম্যান    অচলায়তন ভেদ করে মেয়েরা এগিয়ে যাচ্ছে: প্রধানমন্ত্রী    বিএনপির বিকল্প আন্দোলন হচ্ছে গোপন বৈঠক আর ষড়যন্ত্র: কাদের    সংগ্রামী পাঁচ নারী পেলেন ‘জয়িতা’ পুরস্কার    খালেদার মুক্তির মেয়াদ আরও ৬ মাস বাড়ানোর সুপারিশ    গিনির সামরিক ঘাঁটিতে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২০    গুগল ডুডলে বিশ্ব নারী দিবস   
‘রূপায়ণ সিটি উত্তরা দেখলে বোঝা যায় দেশ এগিয়ে যাচ্ছে’
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১, ৭:৪২ পিএম | অনলাইন সংস্করণ

‘রূপায়ণ সিটি উত্তরা দেখলে বোঝা যায় দেশ এগিয়ে যাচ্ছে’

‘রূপায়ণ সিটি উত্তরা দেখলে বোঝা যায় দেশ এগিয়ে যাচ্ছে’

রূপায়ণ সিটি উত্তরাতে না আসলে বোঝাই যেতো না এটা কতো সুন্দর এবং সাজানো গোছানো। এই সিটি থেকে আমরা বলতে পারি দেশ এগিয়ে যাচ্ছে। দেশের অভুতপূর্ব উন্নয়ন সাধিত হচ্ছে।

গত রবিবার রূপায়ণ সিটি উত্তরা পরিদর্শনে এসে এসব কথা বলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার। এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান ও স্বাস্থ্য সুরক্ষা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত এমপি, ডা. হাবিবে মিল্লাত মুন্নার স্ত্রী শারিতা মিল্লাত রিতু। এসময় তাদের স্বাগত জানায় রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান আলী আকবর খান রতন, ভাইস চেয়ারম্যান মাহির আলী খান রাতুল এবং রূপায়ণ গ্রুপের উপদেষ্টা সাদাত হোসেন সেলিম।

এরপর তাদের রূপায়ণ সিটি উত্তরার এভিনিউ রোড, স্কাই ভিলা, রেইন ফরেস্ট, সান ডেক, রিডিং লাউঞ্জ, মুভি থিয়েটার, জিমনেসিয়াম, সুইমিংপুল সহ পুরো প্রকল্প ঘুরিয়ে দেখানো হয়।

এসময় ডা. হাবিবে মিল্লাত এমপি বলেন, দেশের আবাসন শিল্পে রূপায়ণ সিটি উত্তরা একটি রোল মডেল হবে। এই সিটি দেখে দেশের আবাসন শিল্পে আরো সিটি হবে। 

শারিতা মিল্লাত রিতু বলেন, আমার কাছে সবচেয়ে যেটা ভালো লেগেছে এই সিটির গ্রিনারি এবং ফাকা স্পেস। আমি বহু দেশ ঘুরেছি কিন্তু এরকম ফাকা স্পেস নিয়ে গেটেড কমিউনিটি আমার চোখে পড়েনি।

উল্লেখ্য, ১৩৪ বিঘা জমির উর নির্মিত প্রিমিয়াম মেগা গেটেড কমিউনিটির এই প্রকল্পে রয়েছে প্রিমিয়াম মানের কন্ডো অ্যাপার্টমেন্ট, স্কাই ভিলা, পেন্থহাউজ, কমিউনিটি ক্লাব, মসজিদ, খেলার মাঠ, শিক্ষা প্রতিষ্ঠানসহ আধুনিক নগর জীবনের সব আয়োজন। ৬৩ শতাংশ খোলা মেলা যায়গার পাশাপাশি রয়েছে সাড়ে ছয় কিলোমিটারের জগিং ট্র্যাক ও গাড়ি চলাচলের পৃথক রাস্তা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]