রোববার ২৮ ফেব্রুয়ারি ২০২১ ১৫ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: বদলে যাওয়া এক বাংলাদেশ: শেখ হাসিনা    রমজানেও ক্লাস চলবে স্কুল-কলেজে : শিক্ষামন্ত্রী     শিক্ষাপ্রতিষ্ঠান খোলার তারিখ প্রকাশ    প্রধানমন্ত্রী আল-জাজিরার প্রতিবেদন নিয়ে যা বললেন     সবার সম্মিলিত প্রচেষ্টায় এই যোগ্যতা অর্জন: প্রধানমন্ত্রী     এক যুগ আগের আর আজকের বাংলাদেশ এক নয়: প্রধানমন্ত্রী    উন্নয়নশীল দেশের যোগ্যতা অর্জন জাতির জন্য মর্যাদাকর: প্রধানমন্ত্রী   
পুলিশের সেবা নিতে এখন কোন টাকা লাগে না: অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া
দৌলতপুর(মানিকগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: রোববার, ১৭ জানুয়ারি, ২০২১, ৯:১১ পিএম | অনলাইন সংস্করণ

পুলিশের সেবা নিতে এখন কোন টাকা লাগে না: অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া

পুলিশের সেবা নিতে এখন কোন টাকা লাগে না: অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া

রবিবার (১৭ জানুয়ারি) মানিকগঞ্জের শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা বলেছেন, এখন থানায় পুলিশের সেবা নিতে কোন প্রকার টাকা লাগে না। আপনাদের সেবা দেবার জন্য পুলিশ ২৪ ঘন্টা প্রস্তুত রয়েছে। সাধারন জনগনের পুলিশিং সেবা আরো সহজ ও দোরগোড়ায় পৌঁছে দেবার জন্য সারা দেশের মত শিবালয়েও বিট পুলিশিং কার্য়ক্রম পরিচালিত হচ্ছে। আইনি সহায়তা লাগলে কেউ দালাল না ধরে সরাসরি থানায় যাবেন। কর্তব্যরত্ব পুলিশ আপনাদের কে বিষয় বুঝে আইনের মধ্যে থেকে সমাধান দিবে। 

মানিকগঞ্জের শিবালয় উপজেলার জমদুয়ারা বাজারে তেওতা ইউনিয়ন বিট পুলিশিংয়ের আযোজনে মাদক, সন্ত্রাস, জঙ্গী বিরোধী আইন-শৃঙ্খলার বিষয়ে মতবিনিয়য় সভা তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, অপরাধের সাথে জড়িত সে যেইহোক না কেন তাকে  ছাড় দেওয়া হবে না। আপনার সন্তান মাদকের সাথে জড়িত কি না, সে বিষয়ে নিয়মিত খোঁজ- খবর রাখবেন। আর কেউ মেয়েদের কে ১৮ বছরের নিচে হলে বিয়ে দিবেন না। এলাকায় কিশোর গ্যাং থাকলে সাথে সাথে থানায় খবর দিবেন। আর নারী নির্যাতনের বিষয়ে হুশিয়ারি দিয়ে বলেন, বর্তমানে ধর্ষণের সাজা মৃত্যু দন্ড করা হয়েছে। তাই সবাই এ বিষয়ে সজাগ থাকবেন। পুলিশ সমাজের অপরাধ ও নোংড়া বিষয় গুলো  দুর  করতে রাত- দিন কাজ করে যাচ্ছে।এসময় স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার তিন শতাধিক লোক উপস্থিত ছিলেন।

বিট পুলিশিং অফিসার রফিকুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, শিবালয় থানার ওসি, মো. ফিরোজ কবীর, তেওতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল কাদের, স্থানীয় শিক্ষক আতোয়ার রহমান, কালের কণ্ঠের সাংবাদিক মারুফ হোসেন প্রমুখ।

এছাড়া মত বিনিময় সভার শুরুতে ধারাবাহিক ভাবে  জনগনকে নিষ্ঠা ও সততার সাথে পুলিশিং সেবা প্রদানের জন্য তেওতা ইউনিয়নবাসির পক্ষ থেকে তানিয়া সুলতানাকে বিশেষ সম্মাননা স্বারক প্রদান করা হয়। পাশাপাশি জেলার সাত থানার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় ওসি ফিরোজ কবীরকে বিশেষ সম্মাননা দেওয়া হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]