রোববার ২৮ ফেব্রুয়ারি ২০২১ ১৫ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: বদলে যাওয়া এক বাংলাদেশ: শেখ হাসিনা    রমজানেও ক্লাস চলবে স্কুল-কলেজে : শিক্ষামন্ত্রী     শিক্ষাপ্রতিষ্ঠান খোলার তারিখ প্রকাশ    প্রধানমন্ত্রী আল-জাজিরার প্রতিবেদন নিয়ে যা বললেন     সবার সম্মিলিত প্রচেষ্টায় এই যোগ্যতা অর্জন: প্রধানমন্ত্রী     এক যুগ আগের আর আজকের বাংলাদেশ এক নয়: প্রধানমন্ত্রী    উন্নয়নশীল দেশের যোগ্যতা অর্জন জাতির জন্য মর্যাদাকর: প্রধানমন্ত্রী   
সিংগাইরে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষতি,অগ্নিদগ্ধ-২
সিংগাইর প্রতিনিধি
প্রকাশ: রোববার, ১৭ জানুয়ারি, ২০২১, ৯:০০ পিএম | অনলাইন সংস্করণ

সিংগাইরে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষতি,অগ্নিদগ্ধ-২

সিংগাইরে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষতি,অগ্নিদগ্ধ-২

মানিকগঞ্জের সিংগাইরে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে। এতে অগ্নিদগ্ধ হয়েছেন ২ জন। 

রবিবার (১৭ জানুয়ারি) দুপুর ১২টার দিকে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের খোলাপাড়া বাসষ্ট্যান্ডের রফিকের মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, ওই মার্কেটের আব্দুল মালেকের ব্যবসা প্রতিষ্ঠান, মা ট্রেডার্স থেকে আগুনের সুত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখায় ওই দোকানের ডিজেল, পেট্রোল , গ্যাস সিলেন্ডার, হার্ড ওয়্যারসহ সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়। সেই সঙ্গে পার্শ্ববর্তী সচিন ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ, আবুল হোসেন ও ইমান মুন্সির বসতঘর ও মালামাল পুড়ে যায়। এ সময় মা ট্রেডাসের মালিক আঃ মালেকের পিতা নাজিম উদ্দিন (৬৫) ও কর্মচারী শাহীনুর ইসলাম (৩০) অগ্নিদগ্ধ হন। দু‘জনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। ক্ষতিগ্রস্থরা জানান, মা ট্রেডার্সয়ের ৫০-৬০ লাখ, আবুল হোসেনের ১০ লাখ, সচিন রায়ের ৭ লাখ, ইমান মুন্সির প্রায় ২ লাখ টাকার মালামালসহ প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে।

প্রত্যক্ষদর্শী জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট কহিনুর ইসলাম সানি জানান, ভয়াবহ এ অগ্নিকান্ড চলাকালীন সময়ে গ্যাস সিলিন্ডারসহ বিভিন্ন মালামাল পুড়ে যাওয়ার সময় বিকট শব্দে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে মানিকগঞ্জ ফায়ার সার্ভিস ও এলাকাবাসীর যৌথ প্রচেষ্টায় দেড় ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। কিভাবে আগুনের সুত্রপাত তা এখনো জানা যায়নি।
সিংগাইর উপজেলা নির্বহী অফিসার রুনা লায়লা, সহকারি কমিশনার (ভূমি) মেহের নিগার সুলতানা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]