রোববার ২৮ ফেব্রুয়ারি ২০২১ ১৫ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: বদলে যাওয়া এক বাংলাদেশ: শেখ হাসিনা    রমজানেও ক্লাস চলবে স্কুল-কলেজে : শিক্ষামন্ত্রী     শিক্ষাপ্রতিষ্ঠান খোলার তারিখ প্রকাশ    প্রধানমন্ত্রী আল-জাজিরার প্রতিবেদন নিয়ে যা বললেন     সবার সম্মিলিত প্রচেষ্টায় এই যোগ্যতা অর্জন: প্রধানমন্ত্রী     এক যুগ আগের আর আজকের বাংলাদেশ এক নয়: প্রধানমন্ত্রী    উন্নয়নশীল দেশের যোগ্যতা অর্জন জাতির জন্য মর্যাদাকর: প্রধানমন্ত্রী   
মা সবাইকে বিষ খাইয়েছে, বাবাকে ফোনে বলল ছোট্ট লাবনী
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: রোববার, ১৭ জানুয়ারি, ২০২১, ৭:৫৫ পিএম আপডেট: ১৭.০১.২০২১ ৮:১৩ পিএম | অনলাইন সংস্করণ

মা সবাইকে বিষ খাইয়েছে, বাবাকে ফোনে বলল ছোট্ট লাবনী

মা সবাইকে বিষ খাইয়েছে, বাবাকে ফোনে বলল ছোট্ট লাবনী

পারিবারিক কলহের জের ধরে অভিমান করে বিষপানে মা ও ২ মেয়ের মৃত্যু হয়েছে সিরাজগঞ্জের শাহজাদপুরে।

রোববার (১৭ জানুয়ারি) দুপুরে উপজেলার ডায়া গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলো-লালমিয়া হোসেনের স্ত্রী জাহানারা বেগম (৪৩), তার মেয়ে রাজিয়া খাতুন (১৯) এবং লাবনী খাতুন (১০)। নিহতরা সবাই শাহজাদপুরের ডায়া গ্রামের বাসিন্দা। 

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শহিদ মাহমুদ খান ও তাদের পারিবারিক সূত্রে জানা যায়, তাঁতের কাপড় ব্যবসায়ী লাল মিয়ার সঙ্গে তার স্ত্রীর পারিবারিক কলহ চলে আসছিল। এরই জের ধরে গত ২ দিন সে বাড়ির বাইরে অবস্থান করে। এই বিষয় নিয়ে পরিবারে চরম অশান্তি চলে আসছিল। হঠাৎ রোববার দুপুরে তার স্ত্রী জাহানারা খাতুন বিষপান করে গর্ভবতী মেয়ে রাজিয়া খাতুনকেও তা খাওয়ায়। এরপর ছোট মেয়ে লাবনী বাড়ি আসলে তাকেও বিষ খাওয়ায় সে। তখন লাবনী বিষ খাওয়ানোর বিষয়টি বুঝতে পেরে বাবাকে ফোন দিয়ে বলে তাদের মা সকলকে বিষ খাইয়েছে। এরপর তারা অসুস্থ হয়ে পড়লে স্থানীয় শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাদের মৃত বলে ঘোষণা করে। 

শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আমিনুল ইসলাম খান জানান, মৃত অবস্থাতেই তাদের হাসপাতালে আনা হয়েছে। আমাদের ধারণা তাদের বিষপানেই মৃত্যু হয়েছে।

এদিকে হৃদয় বিদারক এ ঘটনায় উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]