বৃহস্পতিবার ৪ মার্চ ২০২১ ১৯ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: লেখক মুশতাকের স্বাভাবিক মৃত্যু হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী     কারামুক্ত কার্টুনিস্ট কিশোর    ঢাকা দক্ষিণ যুবদলের সভাপতি মজনু আটক    তাজমহলে বোমা আতঙ্ক, পর্যটকদের বের করে আনা হলো    এইচ টি ইমামের প্রথম জানাজা অনুষ্ঠিত    বৈঠকে ড. মোমেন ও জয়শঙ্কর    এইচ টি ইমামের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক   
মীরাক্কেলের মূল পর্বে জবিয়ান 'রাশেদ'
প্রতিনিধি, জগন্নাথ বিশ্ববিদ্যালয়
প্রকাশ: রোববার, ১৭ জানুয়ারি, ২০২১, ১:২০ পিএম | অনলাইন সংস্করণ

মীরাক্কেলের মূল পর্বে জবিয়ান 'রাশেদ'

মীরাক্কেলের মূল পর্বে জবিয়ান 'রাশেদ'

ভারতের টিভি চ্যানেল জি-বাংলা আয়োজিত দুই বাংলার অম্যতম জনপ্রিয় কমেডি শো 'মীরাক্কেলের' ১০ম আসরের মূল পর্বে জায়গা করে নিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নাট্যকলা বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী আফনান আহমেদ রাশেদ।

এছাড়াও তিনি এবারের আসরের অন্যতম সেরা প্রতিযোগী হিসেবেও রয়েছেন সবার পছন্দের তালিকায়। জানা গেছে, টুকটাক রম্য লেখালেখির সুবাধেই মীরাক্কেলে রাশেদের অডিশন দেয়া। ২৭ সেপ্টেম্বর ২০১৯ ঢাকায় মীরাক্কেল টিমের অডিশনের মাধ্যমে বাছাই করা হয় বাংলাদেশি প্রতিযোগীদের। মীরাক্কেল শোর পরিচালক শুভঙ্করের সামনে অডিশনে দিয়ে অনেক প্রতিযোগীদের মধ্যে মীরাক্কেলের মূল পর্বে জায়গা করে নেয় রাশেদ।

নারায়ণগঞ্জের ফতুল্লার ছেলে রাশেদের ছোটবেলা থেকেই কমেডি নিয়ে নেশা জন্মে যায়। এর আগে দেশ-বিদেশের বেশ কয়েকটা কমেডি শো-এ অংশ নিয়ে সাড়া জাগিয়েছেন রাশেদ। মীরাক্কেল-১০ এর এবারের আসরে হট ফেবারিট রাশেদ সকলের প্রশংসায় পঞ্চমুখ। রাশেদের এই সাফল্যে উচ্ছ্বসিত বিভাগীয় শিক্ষক-শিক্ষার্থীসহ বিশ্ববিদ্যালয়ের সবাই।

এ বিষয়ে সুখকর অনুভূতি প্রকাশ করে রাশেদ বলেন, কয়েক বছর আগে থেকে টুকটাক রম্য লেখালেখি শুরু করি। সেখান থেকে স্বপ্ন জাগে মীরাক্কেলের মতো বড় মঞ্চে নিজেকে দেখা। প্রথম যখন স্টেজ-এর পেছন থেকে মিরের কণ্ঠে নিজের নামটা শুনতে পাই, সে এক ভয়াবহ সুন্দর অনূভুতি।

তিনি বলেন, দীর্ঘদিনের স্ট্যান্ড আপ কমেডিয়ান হিসেবে মীরাক্কেলে মঞ্চে নিজেকে দেখে সবচেয়ে সফল মনে হচ্ছে। আর আমাকে প্রথম থেকে সব চেয়ে বেশি অনুপ্রেরণা দিয়ে যাচ্ছেন আমার মা। প্রথম এপিসোড প্রচারের পর দর্শক, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনসহ শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে প্রচুর ভালোবাসা আর শুভেচ্ছা পাচ্ছি।

উল্লেখ্য, ভারতীয় বাংলার জনপ্রিয় টিভি চ্যানেল ‘জি-বাংলার’ আয়োজনে মীরাক্কেল শো এর এবারের আসরের উপস্থাপনায় রয়েছেন জনপ্রিয় ব্যক্তিত্ব মীর আফসার আলি। এবার প্রতিযোগিতায় বিচারক হিসেবে আছেন বলিউডসহ ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী পাউলি দাম।

অভিনেতা ও নায়ক সোহম চক্রবর্তী এবং অভিনেতা রুদ্রনীল ঘোষ। অনুষ্ঠানের পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায়। এবার এ আসরে বাংলাদেশ থেকে চারজন প্রতিযোগী মনোনীত হয়েছেন। এর মধ্যে রয়েছেন এই তরুণ কমেডিয়ান রাশেদ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]