রোববার ২৮ ফেব্রুয়ারি ২০২১ ১৫ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: বদলে যাওয়া এক বাংলাদেশ: শেখ হাসিনা    রমজানেও ক্লাস চলবে স্কুল-কলেজে : শিক্ষামন্ত্রী     শিক্ষাপ্রতিষ্ঠান খোলার তারিখ প্রকাশ    প্রধানমন্ত্রী আল-জাজিরার প্রতিবেদন নিয়ে যা বললেন     সবার সম্মিলিত প্রচেষ্টায় এই যোগ্যতা অর্জন: প্রধানমন্ত্রী     এক যুগ আগের আর আজকের বাংলাদেশ এক নয়: প্রধানমন্ত্রী    উন্নয়নশীল দেশের যোগ্যতা অর্জন জাতির জন্য মর্যাদাকর: প্রধানমন্ত্রী   
কিশোরকে পটাতে মেয়ের বিবস্ত্র ছবি নিয়মিত পোস্ট দিতেন মা
সীমানা পেরিয়ে ডেস্ক
প্রকাশ: রোববার, ১৭ জানুয়ারি, ২০২১, ৩:৫৮ এএম | অনলাইন সংস্করণ

কিশোরকে পটাতে মেয়ের বিবস্ত্র ছবি নিয়মিত পোস্ট দিতেন মা

কিশোরকে পটাতে মেয়ের বিবস্ত্র ছবি নিয়মিত পোস্ট দিতেন মা

এক তরুণকে উত্তেজিত করতে নিজের মেয়ের বিবস্ত্র ছবি প্রতিনিয়ত সামাজিক যোগাযোগ মাধ্যমে পাঠানোর দায়ে মায়ের ৩৫ বছরের কারাদণ্ড দিয়েছে আদালত। আটক হওয়া সেই নারীর নাম লিন্ডা পাওলিনি (৪৫)। তিনি যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ার বাসিন্দা।

এমনকি কিশোরকে প্রলোভন দেখিয়ে পর্নোগ্রাফি তৈরি করিয়ে নিয়েছিলেন তিনি। এদিকে ওই কিশোর মনে করেছিল, ১৬ বছরের কোনো মেয়ের সাথে কথা বলছে সে। নিজের মেয়ের ছবি পাঠিয়ে পাওলিনি বোঝাতে চেয়েছিলেন, কিশোরের প্রতি তার আকর্ষণ রয়েছে। কিন্তু পাওলিনির মেয়ে এ ব্যাপারে কিছুই টের পায়নি। এ ছাড়া অনলাইনে চ্যাট করার মিথ্যা আত্মহত্যার ভয় দেখায় ওই কিশোরকে। এতে ওই ছেলেটিও আত্মহত্যার চেষ্টা করে।

বিচারক বলেছেন, খুব ঠান্ডা মাথায় জঘন্য অপরাধ করেছেন ওই নারী। কিশোরকে নগ্ন ছবি পাঠাতে বাধ্য করেছেন। শেষ কয়েক মাসের মধ্যে ৫০ হাজার মেসেজ দেওয়া নেওয়া হয়েছে তাদের মধ্যে। পাওলিনি ইনস্টাগ্রামের মাধ্যমে এসব নগ্ন ছবি পাঠাতেন এবং চাইতেন।

পুলিশ বলছে, মানসিকভাবে অসুস্থ লিন্ডা পাওলিনি। সে কারণে তিনি এমন কাণ্ড ঘটিয়েছেন। ওই কিশোর ছাড়াও আরও দুজনের সঙ্গে তিনি একই মেসেজ দেওয়া নেওয়া করতেন বলে জানিয়েছে দেশটির পুলিশ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]