সোমবার ৮ মার্চ ২০২১ ২৩ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: অচলায়তন ভেদ করে মেয়েরা এগিয়ে যাচ্ছে: প্রধানমন্ত্রী    বিএনপির বিকল্প আন্দোলন হচ্ছে গোপন বৈঠক আর ষড়যন্ত্র: কাদের    সংগ্রামী পাঁচ নারী পেলেন ‘জয়িতা’ পুরস্কার    খালেদার মুক্তির মেয়াদ আরও ৬ মাস বাড়ানোর সুপারিশ    গিনির সামরিক ঘাঁটিতে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২০    গুগল ডুডলে বিশ্ব নারী দিবস    জেনে নিন বিশ্ব নারী দিবসের ইতিহাস   
নিজেই যাচাই করতে পারবেন সঙ্গী সৎ ও বিশ্বাসযোগ্য কিনা!
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: রোববার, ১৭ জানুয়ারি, ২০২১, ১২:২৮ এএম | অনলাইন সংস্করণ

নিজেই যাচাই করতে পারবেন সঙ্গী সৎ ও বিশ্বাসযোগ্য কিনা!

নিজেই যাচাই করতে পারবেন সঙ্গী সৎ ও বিশ্বাসযোগ্য কিনা!

ব্যক্তি জীবনে কমবেশি সবাই ভুল করেন। যদি তিনি নিজ ইচ্ছাতে একই কাজ একাধিকবার করতে থাকেন, বুঝবেন কোনো সমস্যা আছে। চাইলে আপনি নিজেই সঙ্গীকে যাচাই করতে পারবেন। সাত লক্ষণ দেখে বুঝতে পারবেন সঙ্গী সৎ ও বিশ্বাসযোগ্য কিনা!

চলুন জেনে নিই লক্ষণগুলো কী 

অন্তরঙ্গতা ২০ মিনিটের বেশি স্থায়ী নয়

আপনার সঙ্গী আপনার সঙ্গে বেশি কথা বলতে উৎসাহী হন না, রোম্যান্টিক ডেটের প্ল্যান করেন না? আপনি পাঁচবার ফোন করলে দুবার রিসিভ করেন, এরকম হলে বুঝবেন তিনি আপনাকে মন থেকে ভালোবাসেন না। এমনকি রাতে আপনার সঙ্গে থাকলেও যৌনতা বাদে বাকি সময়টুকু কথা বলেন না। এরকম মানুষকে এড়িয়ে চলা ভালো। 

বার বার আপনার যাবতীয় পাসওয়ার্ড চাইলে 

সঙ্গী আপনার মোবাইলফোন, সোশ্যাল মিডিয়ার পাসওয়ার্ড চাইলো আর আপনি সব দিয়ে দিলেন। এরপর আপনি কোথায় যাচ্ছেন, কি করছেন সব সময় তাই ট্র্যাক করছেন। এমনকি আপনাকে অবিশ্বাস করছেন। রাগ ভাঙাতে তাকে উপহার দিতে হচ্ছে। কিন্তু আপনি ভাবলেন ভালোবাসা থেকে এসব হচ্ছে। ভুল ভাবছেন। আপনার সঙ্গী মোটেও সুবিধার নয়।
আপনার কাছে কিছু লুকান না
সঙ্গী মন খুলে কথা বলেন, আপনার কাছে কিছু লুকান না। তিনি নিজের দুঃখ সমস্যার কথা বলেন তেমনই তিনি যা চাইছেন, নিজের কেরিয়ার প্ল্যান সেসবও বলেন। আপনার কোনও কিছু খারাপ লাগলে সেটাও মুখের ওপর বলে দেন। এই রকম ব্যক্তি আসলেই সৎ।

বার বার ফোনকল করলে

হয়তো আপনার সঙ্গী আপনাকে বলে বের হয়েছেন সারাদিন তিনি কোনো এক মিটিং এ ব্যস্ত থাকবেন। কিংবা অফিসে কাজের চাপ থাকবে। তাই আপনি যেন ফোন বা টেক্সট করে বিরক্ত না করেন। এদিকে কাজের বেলায় পুরো আলাদা। যদি দেখেন শত ব্যস্ততার ফাঁকে আপনাকে স্মরণ করছে তাহলে বুঝবেন আপনার প্রতি তার মায়া আছে, সে যথেষ্ট সৎ।

আপনার চোখে চোখ রেখে কথা বলে

কোনও মানুষ তখনই চোখে চোখ রেখে কথা বলবে যখন সে সাহস করে সত্যি বলার ক্ষমতা রাখে। সঙ্গী যদি আপনার চোখে চোখ রেখে কথা বলছে, বুঝবেন তিনি সত্যি আপনাকে ভালোবাসেন।

আপনার কথা যদি বন্ধুদের বলে

কয়েক বছর প্রেম করছেন, কিন্তু আপনার কথা সঙ্গী অন্য বন্ধুদের বলেনি বা আপনাকে চেনে না সেটা কিন্তু খারাপ। যদি দেখেন সঙ্গী/প্রেমিক/প্রেমিকা বন্ধুদের সঙ্গে আপনাকে আলাপ করাচ্ছে, একসঙ্গে খেতে যাচ্ছেন, ঘুরতে যাচ্ছেন তাহলে বুঝবেন আপনার মনের মানুষ সৎ।

আপনার জন্য সবকিছু করতে পারে

আপনি ভালোবাসেন বলে গভীর রাতেও যেমন আইসক্রিম কিনতে পারেন। তেমনই যদি দেখেন কবে কোন কথায় কি বলেছিলেন সবই সঙ্গী নখদর্পণে, তিনি আপনাকে সারপ্রাইজ দিতে ছুটি নিয়েও যখন তখন চলে আসতে পারেন। এর অর্থ আপনাকে সত্যিই ভালোবাসেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]