শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ইরানের ওপর নতুন করে নিষেধাজ্ঞা দিল যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র    স্বর্ণের দাম ফের বাড়ল    বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়ল, খোলা তেলে কমল    বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে: কাদের    উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না    চুয়াডাঙ্গায় বইছে তীব্র তাপদাহ, হিট এলার্ট জারি    তিন দিনের সফরে ঢাকায় আসছেন মার্কিন প্রতিনিধিদল   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
মোংলা পৌর নির্বাচন: বিএনপির মেয়র প্রার্থীসহ ১২ কাউন্সিলরের ভোট বর্জন
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১, ১২:২৬ পিএম | অনলাইন সংস্করণ

মোংলা পৌর নির্বাচন: বিএনপির মেয়র প্রার্থীসহ ১২ কাউন্সিলরের ভোট বর্জন

মোংলা পৌর নির্বাচন: বিএনপির মেয়র প্রার্থীসহ ১২ কাউন্সিলরের ভোট বর্জন

কেন্দ্র দখল, দেখিয়ে ভোট নেয়া, ভোটারদের বাধা, এজেন্টদের বের করে দেয়াসহ নানা অনিয়মের অভিযোগ তুলে ভোট শুরুর মাত্র দুই ঘণ্টার মাথায় ভোট বর্জন করেছেন বিএনপির মেয়র ও ১২ কাউন্সিলর প্রার্থী। শনিবার (১৬ জানুয়ারি) সকাল ১০টায় পৌর শহরের মাদ্রাসা রোডস্থ বিএনপির মেয়র প্রার্থী আলহাজ্ব মো. জুলফিকার আলী নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলন ডেকে ভোট বর্জনের ঘোষণা দেন তিনি। এ সময় মেয়রের সাথে বিএনপি সমর্থিত সকল কাউন্সিলর প্রার্থীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী জুলফিকার আলী অভিযোগ করে বলেন, ভোট শুরুর সাথে সাথেই প্রতিটি কেন্দ্রে দখল করে নেয় আওয়ামী সমর্থকরা। তারা ভোটারদের প্রকাশ্যে ভোট দেখিয়ে দিতে এবং সাধারণ ভোটারদের বাধা প্রদাণ করে। এছাড়া প্রতিটি কেন্দ্রে তার এজেন্ট বের করে দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন এই মেয়র প্রার্থী।



এ সময় মেয়র দাবি করেন, প্রশাসনের সহযোগিতা চেয়ে তিনি পাননি। ভোটের আগের দিন রাতভর তার কর্মী-সমর্থকদের বাড়ীতে দুর্বৃত্তরা হামলা ও মারধর করেছে বলেও দাবি করেন তিনি। তিনি আরো বলেন, স্বাধীন দেশে এই রকম পরিবেশ হতে পারে না, পুরোপুরি বাকশাল কায়েম করা হয়েছে। গত রাতে তার ২৭ জনসহ সকাল পর্যন্ত প্রায় অর্ধশত লোকজনকে মারধর করে আহত করা হয়েছে।

কাউন্সিলর প্রার্থী মো. হোসেন ও আলাউদ্দিন বলেন, ভোটারদের উপস্থিতি ভাল থাকলেও তাদেরকে পছন্দের প্রার্থীকে ভোট দিতে দেওয়া হয়নি। জোর করে তাদের ভোট নেওয়া হয়েছে।

অপর কাউন্সিলর প্রার্থী মো. খোরশেদ আলম বলেন, র‌্যাব-পুলিশের উপস্থিতিতে তাকে বের করে দেওয়া হয়েছে। কাউন্সিলর প্রার্থী এমরান হোসেন বলেন, ভোটের অনিয়ম তুলে ধরায় প্রেসক্লাব সভাপতিসহ মিডিয়ার অনেক ভাইকেও লাঞ্চিত করা হয়েছে।

এছাড়া অনেক স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী নির্বাচন বর্জন করেছেন বলে জানা গেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]