রোববার ২৮ ফেব্রুয়ারি ২০২১ ১৫ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: বদলে যাওয়া এক বাংলাদেশ: শেখ হাসিনা    রমজানেও ক্লাস চলবে স্কুল-কলেজে : শিক্ষামন্ত্রী     শিক্ষাপ্রতিষ্ঠান খোলার তারিখ প্রকাশ    প্রধানমন্ত্রী আল-জাজিরার প্রতিবেদন নিয়ে যা বললেন     সবার সম্মিলিত প্রচেষ্টায় এই যোগ্যতা অর্জন: প্রধানমন্ত্রী     এক যুগ আগের আর আজকের বাংলাদেশ এক নয়: প্রধানমন্ত্রী    উন্নয়নশীল দেশের যোগ্যতা অর্জন জাতির জন্য মর্যাদাকর: প্রধানমন্ত্রী   
মির্জাগঞ্জে ব্রিজ ধসে নদীতে, শিক্ষকের মৃত্যু
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১, ২:০৬ এএম | অনলাইন সংস্করণ

মির্জাগঞ্জে ব্রিজ ধসে নদীতে, শিক্ষকের মৃত্যু

মির্জাগঞ্জে ব্রিজ ধসে নদীতে, শিক্ষকের মৃত্যু

পটুয়াখালীর মির্জাগঞ্জে একটি ব্রিজ ধসে নদীতে পড়ে গেছে। এ ঘটনায় এক মাদরাসা শিক্ষক নিহত ও চারজন আহত হয়েছেন।

শুক্রবার রাত ৮টার দিকে ওই উপজেলার শ্রীমন্ত নদীর মহিষকাটায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষক আইয়ুব আলী দুমকী উপজেলার বদরপুর এলাকার বাসিন্দা। তিনি স্থানীয় কলাগাছিয়া আসমতিয়া দাখিল মাদরাসার সুপার ছিলেন।

মির্জাগঞ্জ থানার ওসি এমআর শওকত আনোয়ার বলেন, মাদরাসার সভাপতিকে এগিয়ে নিতে মহিষকাটা-আন্দুয়া ব্রিজের উপর অপেক্ষা করছিলেন আইয়ুব আলী। তখন ব্রিজে একটি যাত্রীবোঝাই অটোরিকশা, একটি মোটরসাইকেল ছিল। হঠাৎ ব্রিজটি শ্রীমন্ত নদীতে ধসে পড়ে আইয়ুব আলী, মোটরসাইকেল আরোহী ও তিন অটো যাত্রী ডুবে যান। বাকিদের উদ্ধার করা হলেও নিখোঁজ ছিলেন আইয়ুব আলী।

ওসি আরো জানান, রাত সাড়ে ১০টার দিকে আইয়ুব আলীকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাকিদের চিকিৎসা দেয়া হচ্ছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]