রোববার ২৮ ফেব্রুয়ারি ২০২১ ১৫ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: বদলে যাওয়া এক বাংলাদেশ: শেখ হাসিনা    রমজানেও ক্লাস চলবে স্কুল-কলেজে : শিক্ষামন্ত্রী     শিক্ষাপ্রতিষ্ঠান খোলার তারিখ প্রকাশ    প্রধানমন্ত্রী আল-জাজিরার প্রতিবেদন নিয়ে যা বললেন     সবার সম্মিলিত প্রচেষ্টায় এই যোগ্যতা অর্জন: প্রধানমন্ত্রী     এক যুগ আগের আর আজকের বাংলাদেশ এক নয়: প্রধানমন্ত্রী    উন্নয়নশীল দেশের যোগ্যতা অর্জন জাতির জন্য মর্যাদাকর: প্রধানমন্ত্রী   
আগামীকাল সন্দ্বীপে পৌর নির্বাচন: বাড়তি নিরাপত্তা জোরদার
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১, ১২:০২ এএম | অনলাইন সংস্করণ

আগামীকাল সন্দ্বীপে পৌর নির্বাচন: বাড়তি নিরাপত্তা জোরদার 
আগামীকাল শুরু হচ্ছে চট্টগ্রামের সন্দ্বীপ পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা। এরইমধ্যে জোরদার করা হয়েছে পুলিশ, র‌্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর টহল। 

জেলা প্রশাসন সূত্র জানায়, নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেটরা মাঠে থাকবেন। যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে তারা কাজ করবেন। 

চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। কোনো ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডকে ছাড় দেয়া হবে না। সাদা পোশাকের পুলিশের পাশাপাশি গোয়েন্দা কার্যক্রমও জোরদার করা হয়েছে। এ পৌরসভায় ব্যালটের মাধ্যমে ভোট দিতে যাচ্ছেন ভোটাররা। এ দিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৯টি ওয়ার্ডের ১৭টি কেন্দ্রের ১০০টি ভোটকক্ষে বিরতিহীনভাবে চলবে ভোটগ্রহণ। মোট ভোটার সংখ্যা ৩৩ হাজার ২৬ জন। 

নির্বাচনে সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৩৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া মেয়র পদে নৌকা প্রতীক নিয়ে মোক্তাদের মাওলা সেলিম ও ধানের শীষ প্রতীক নিয়ে আবুল বাশার প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর আগে, ২৮ ডিসেম্বর প্রথম ধাপে সীতাকুণ্ড পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। চতুর্থ ধাপে আগামী ১৪ ফেব্রুয়ারি সাতকানিয়া, চন্দনাইশ ও পটিয়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]