সোমবার ৮ মার্চ ২০২১ ২৩ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: অচলায়তন ভেদ করে মেয়েরা এগিয়ে যাচ্ছে: প্রধানমন্ত্রী    বিএনপির বিকল্প আন্দোলন হচ্ছে গোপন বৈঠক আর ষড়যন্ত্র: কাদের    সংগ্রামী পাঁচ নারী পেলেন ‘জয়িতা’ পুরস্কার    খালেদার মুক্তির মেয়াদ আরও ৬ মাস বাড়ানোর সুপারিশ    গিনির সামরিক ঘাঁটিতে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২০    গুগল ডুডলে বিশ্ব নারী দিবস    জেনে নিন বিশ্ব নারী দিবসের ইতিহাস   
৮০ হাজার ডলার এক রাতের জন্য!
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১, ৮:২২ পিএম | অনলাইন সংস্করণ

৮০ হাজার ডলার এক রাতের জন্য!

৮০ হাজার ডলার এক রাতের জন্য!

করোনা মহামারির মধ্যে ছুটি কাটাতে অনেকেই বেছে নিচ্ছেন ভারত মহাসাগরে দ্বীপরাষ্ট্র মালদ্বীপে ছোট-বড় মিলিয়ে প্রায় ১ হাজার ২০০টি প্রাইভেট দ্বীপগুলো।

এই সপ্তাহে ‘ওয়াল্ডর্ফ অ্যাস্টোরিয়া মালদ্বীপ ইথাফুশি রিসোর্ট’ আনুষ্ঠানিকভাবে ‘ইথাফুশি— দ্য প্রাইভেট আইল্যান্ড’ নামে একটি প্রাইভেট দ্বীপ উদ্বোধন করেছে।

প্রায় ৩২ হাজার বর্গমিটার জুড়ে বিস্তৃত এটিই মালদ্বীপের বৃহত্তম ব্যক্তিগত দ্বীপ। দ্বীপটিতে এক রাত থাকতে খরচ হবে ৮০ হাজার ডলার।

সংবাদ প্রতিবেদনে বলা হয়েছে, দ্বীপের তিনটি ভবনে ২৪ জন অতিথি থাকতে পারবেন। দ্বীপের মূল আকর্ষণ পানির ওপরে নির্মিত দুই বেডরুমের একটি বাগানবাড়ি। সেখানে ইনডোর ও আউটডোর ঝর্ণা রয়েছে। একটি লিভিং রুমের পাশাপাশি রয়েছে ইনফিনিটি পুল ও জাকুজি।

সৈকতের কাছে অন্য একটি তিন বেডরুমের বাগানবাড়িতে দুটি সুইমিংপুল এবং চার বেডরুমের অন্য সব বাড়িতে দুটি কিং বেডরুম, দুটি কুইন বেডরুম, জাকুজি ও কমন লিভিং রুম রয়েছে। এর সবগুলো থেকেই সরাসরি সৈকতে নামা যাবে।

প্রতিবেদন মতে, বিদেশি পর্যটকরা রাজধানী মালে’র আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সহজেই সেখানে যেতে পারবেন। রিসোর্টের ছয়টি নৌযানে ৪০ মিনিটের মধ্যেই দ্বীপটিতে পৌঁছানো যাবে। এছাড়াও, উড়োজাহাজে ১৫ মিনিটের মধ্যে অতিথিরা সেখানে যেতে পারবেন।

খাওয়া-দাওয়ার ক্ষেত্রে প্রাইভেট দ্বীপগুলোর নিজস্ব শেফ আছে। অতিথিদের পছন্দ অনুযায়ী শেফরা খাবার পরিবেশন করবেন। তবে, কেউ চাইলে ১০ মিনিটের নৌকা ভ্রমণে মূল ওয়াল্ডার্ফ এস্তোরিয়া রিসোর্টে গিয়েও খেয়ে আসতে পারবেন।

প্রাইভেট দ্বীপটিতে আরও রয়েছে ওয়াটার-স্পোর্টস, ডাইভিং ও সমুদ্র ভ্রমণের ব্যবস্থা। আছে স্পা, যোগ ব্যায়াম ও ব্যায়ামাগার। শিশুদের জন্য আলাদা পুল ও গেমিং এরিয়াও রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]