বৃহস্পতিবার ৪ মার্চ ২০২১ ১৯ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: লেখক মুশতাকের স্বাভাবিক মৃত্যু হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী     কারামুক্ত কার্টুনিস্ট কিশোর    ঢাকা দক্ষিণ যুবদলের সভাপতি মজনু আটক    তাজমহলে বোমা আতঙ্ক, পর্যটকদের বের করে আনা হলো    এইচ টি ইমামের প্রথম জানাজা অনুষ্ঠিত    বৈঠকে ড. মোমেন ও জয়শঙ্কর    এইচ টি ইমামের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক   
অপহরণের শিকার শিশুর চোখ খেলো পিঁপড়ায়, হাত-পায়ে শিয়ালের কামড়!
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১, ৭:০৯ পিএম | অনলাইন সংস্করণ

অপহরণের শিকার শিশুর চোখ খেলো পিঁপড়ায়, হাত-পায়ে শিয়ালের কামড়!

অপহরণের শিকার শিশুর চোখ খেলো পিঁপড়ায়, হাত-পায়ে শিয়ালের কামড়!

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় তিনদিন আগে অপহৃত সানজিদা আক্তার (৭) নামের এক শিশুর লাশ মিললো জঙ্গলে। 

শুক্রবার সকালে উপজেলার রামচন্দ্রপুর আকন্দবাড়ির জঙ্গল থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। নিহত সানজিদা উপজেলার রামচন্দ্রপুর এলাকার শাহজাহান আকন্দের মেয়ে।

সানজিদার বাবা শাজাহান আকন্দ বলেন, গত মঙ্গলবার দুপুরে বাড়ির উঠান থেকে তার মেয়েকে অপহরণ করা হয়। অপহরণকারীরা একটি চিরকুটে লিখে যাওয়া নাম্বারে তাদের সঙ্গে যোগাযোগ করতে বলে। কিন্তু পরে ওই নাম্বারে ফোন করলে বন্ধ পাওয়া যায়।

বুধবার অপহরণকারীরা ফোন দিয়ে তাদের বিকাশ নাম্বারে ২০ হাজার টাকা পাঠাতে বলে। টাকা না পাঠানোয় লাশ হলো আমার মেয়ে।

এ বিষয়ে জেলা ডিবি পুলিশের ওসি শাহ কামাল বলেন, নম্বর ট্র্যাকিং করে অপহরণকারীদের শনাক্ত করার চেষ্টা করছিলো পুলিশ। কিন্তু শুক্রবার সানজিদার লাশ মেলে জঙ্গলে। এ ঘটনায় দ্রুতই অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

এদিকে স্থানীয় সার্কেল এএসপি দীপক চন্দ মজুমদার বলেন, নিহতের হাত ও পায়ে শিয়ালের কামড়ের চিহ্ন রয়েছে। চোখ দুটি সম্ভবত পিঁপড়ায় খেয়ে ফেলতে পারে।

নিহতকে ধর্ষণ করা হয়েছে কি-না কিংবা কবে খুন করা হয়েছে, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ময়নাতদন্তের পর এ বিষয়গুলো বলা যাবে। তবে, এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]