শনিবার ৬ মার্চ ২০২১ ২১ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: লিওনেল মেসি ফেব্রুয়ারির সেরা খেলোয়াড়     বিএনপিকে ৭ মার্চ পালন করায় ধন্যবাদ তথ্যমন্ত্রীর    বিজিবির সঙ্গে সংঘর্ষে সীমান্তে নিহত ১    ১৭ মার্চ দেশে বিদেশিদের টিকা নিবন্ধন শুরু     দেশব্যাপী গণসংযোগ করার ঘোষণা ড. কামালের    সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে সভাপতি মমতাজ আহমেদ বাপী, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন    দিল্লির শৃঙ্খলে আবদ্ধ বাংলাদেশ : গয়েশ্বর   
রূপায়ণ সিটি উত্তরায় এনুয়াল বিজনেস প্লান অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১, ৬:১৩ পিএম | অনলাইন সংস্করণ

রূপায়ণ সিটি উত্তরায় এনুয়াল বিজনেস প্লান অনুষ্ঠিত

রূপায়ণ সিটি উত্তরায় এনুয়াল বিজনেস প্লান অনুষ্ঠিত

গত বৃহস্পতিবার রুপায়ণ সিটি উত্তরার এনুয়াল বিজনেস প্লান (এবিপি)-২০২১ কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। হেড অব সেলস রেজাউল হক লিমনের সঞ্চালনায় শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন রুপায়ণ সিটি উওরার সেলস পার্সন সাইফুল ইসলাম। এরপর দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেনারেল ম্যানেজার এস এম শাখওয়াত হোসেন। রূপায়ণ সিটি উত্তরার এবিপি কনস্যাল্ট্যান্ট এসকে মুখার্জি ২০২১ সালের বিজনেস প্লান উপস্থাপনা করেন। রূপায়ণ সিটি উত্তরার ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এম মাহবুবুর রহমান ২০২১ সালের বিজনেস প্লান কিভাবে সফল করা যাবে এব্যাপারে তার টিমকে দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। 

এরপর হেড অব সেলস রেজাউল হক লিমন এবিপি অনুযায়ী সেলস প্লান ও হেড অব মার্কেটিং গোস্বামী অসীম কুমার মার্কেটিং প্লান উপস্থাপন করেন। এরপর বক্তব্য রাখেন রূপায়ণ সিটি উত্তরার কনস্ট্রাকশন বিভাগের জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার আলতাফ হোসেন, মানব সম্পদ ও প্রশাসন বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার সাদিকুর রহমান এবং রূপায়ণ গ্রুপের চীফ ফাইন্যান্সিয়াল অফিসার মোঃরিয়াজ আহমেদ।

এবিপি অনুষ্ঠানে অংশ গ্রহণকারীদের মাঝে মোটিভেশনাল বক্তব্য দেন উপদেষ্টা ক্যাপ্টেন (অবঃ) পিজে উল্লাহ। এরপর দেশের "রূপায়ণসিটি" ব্র্যান্ডের স্বপ্ন দ্রষ্টা রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান মাহির আলী খাঁন রাতুল বলেন, আবাসন শিল্পে রূপায়ণ সিটি উত্তরার সেলস টীম অভূতপূর্ব সাফল্য অর্জন করবে। এই সাফল্য রূপায়ণকে দেশের গন্ডি ছাড়িয়ে বিদেশের মাটিতে পতাকা উড়াতে সহায়তা করবে। সেদিন আর বেশি দূরে নেই, রূপায়ণ আবাসন শিল্পে মাল্টি ন্যাশনাল কোম্পানি হিসেবে আবির্ভূত হয়ে নিজের অবস্থান সুদৃঢ় করবে।

এরপর ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে যুক্ত হয়ে রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান বলেন, আপনাদের জন্য শুভ কামনা।সেকেন্ড জেনারেশন লীডারশিপ আপনারা তৈরি করে নিয়েছেন। আমি বিশ্বাস করি, আপনারা রূপায়ণ সিটি উত্তরাকে দিয়ে আবাসন শিল্পে যুগান্তকারী বিপ্লব ঘটাতে পারবেন। এসময় উপস্থিত ছিলেন শেয়ার হোল্ডার ডিরেক্টর সাইফ আলী খাঁন অতুল ও উপদেষ্টা আবদুর রউফ।

পরে গত বছরে বিভিন্ন সেক্টরে অবদান রাখার জন্য রূপায়ণ সিটি উত্তরার কর্মকর্তাদের মাঝে এওয়ার্ড দেয়া হয়।বেস্ট ক্লাস্টার হেড এওয়ার্ড দেয়া হয় ডিজিএম (সেলস) এ জেড এম তানভীর আহাদকে এবং সেলসে তার অবদানের জন্য তাকে সারপ্রাইজ প্রমোশন দিয়ে জেনারেল ম্যানেজার করা হয়। বেস্ট সিআরসি এওয়ার্ড দেয়া হয় জিএম (সেলস) মেহেদী বিল্লাহ রেজওয়ানকে। বেস্ট টীম লীডার এওয়ার্ড দেয়া হয় ম্যানেজার (সেলস) সাইদুল ইসলাম কে, ম্যানেজার (সেলস)  ব্রজ গোপাল হালদার চন্দন এবং এজিএম (সেলস) আশিকুর রহমানকে।

বেস্ট সেলার এওয়ার্ড দেয়া হয় ডেপুটি ম্যানেজার (সেলস) এবায়েদ উল্লাহ চৌধুরী, এক্সিকিউটিভ (সেলস) মোঃ মামুন অর রশীদ মামুন, এসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস) মোঃ শাখওয়াত হোসেন এবং সিনিয়র ডেপুটি ম্যানেজার (সেলস) মোহাম্মাদ মনিরুজ্জামানকে। বেস্ট এমার্জিং পারফর্মার এওয়ার্ড দেয়া হয় এসিস্ট্যান্ট এক্সিকিউটিভ (সেলস) সাইফুল ইসলাম, এসিস্ট্যান্ট এক্সিকিউটিভ (সেলস) মোঃ আব্দুল্লাহ আল মহসিন এবং এসিস্ট্যান্ট এক্সিকিউটিভ (সেলস) এস এম রূবেলকে। বেস্ট ডিসিপ্লিন্ড এমপ্লয়ি এওয়ার্ড দেয়া হয় সেলসকো-অর্ডিনেটর নাজিম উদ্দিন ও সিনিয়র এক্সিকিউটিভ (একাউন্টস) প্রান নাথ দাস প্রান্তকে। বেস্ট রেফারেল প্রোভাইডার এওয়ার্ড দেয়া হয় সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট এর এজি এম ফারুক সরকার এবং সিআর এম ডিপার্টমেন্টের সিনিয়র ম্যানেজার ইকতাদুল ইসলামকে।

বেস্ট সেলস সাপোর্টার কনস্ট্রাকশন ডিপার্টমেন্টের সিনিয়র জিএম আলতাফ হোসেন, পি এন্ড ডি ডিপার্টমেন্টের জিএম আর্কিটেক্ট সৈয়দ আবদুল্লাহ রাজু এবং কনস্ট্রাকশন ডিপার্টমেন্টের এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার নাজমুলকে।

রেভিনিউ সংগ্রহ করার জন্য বেস্ট রেভিনিউ চ্যাম্পিয়ন এওয়ার্ড দেয়া হয় সিনিয়র জিএম (সেলস) এস এম সাখওয়াত হোসেনকে এবং বেস্ট সিআর কন্ট্রিবিউটর এওয়ার্ড দেয়া হয় রাসেলকে।

পরবর্তীতে বিশেষ সম্মাননা ক্রেস্ট দেওয়া হয় রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান এল এ মুকুল,  ভাইস চেয়ারম্যান ও রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান মহোদয়ের মা ফরিদা বেগম, শেয়ার হোল্ডার ডিরেক্টর রোকেয়া বেগম নাসিমা, রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান আলী আকবর খাঁন রতন, রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান মাহির আলী খাঁন রাতুল,  শেয়ার হোল্ডার ডিরেক্টর সাইফ আলী খাঁন অতুল, রূপায়ণ গ্রুপের উপদেষ্টা ক্যাপ্টেন পিজে উল্লাহ, রূপায়ণ সিটি উত্তরার ডিএমডি এম মাহবুবুর রহমান এবং এবিপি কনসালট্যান্ট এস কে মুখার্জীকে।এরপর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে ২০২১ সালের এবিপি কনফারেন্স এর সমাপনী টানা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]