বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১

শিরোনাম: উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না    চুয়াডাঙ্গায় বইছে তীব্র তাপদাহ, হিট এলার্ট জারি    তিন দিনের সফরে ঢাকায় আসছেন মার্কিন প্রতিনিধিদল    হত্যাচেষ্টা মামলায় বিপাকে পরীমনি    বনানীতে ভিসা সেন্টার চালু করলো চীন    রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ১৯    সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় সঙ্গীতশিল্পীসহ নিহত ২   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বসুন্ধরা কিংসের খেলোয়াড়দের সংবর্ধনা দিল বসুন্ধরা এলপি গ্যাস
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি, ২০২১, ৬:৫৫ পিএম | অনলাইন সংস্করণ

বসুন্ধরা কিংসের খেলোয়াড়দের সংবর্ধনা দিল বসুন্ধরা এলপি গ্যাস

বসুন্ধরা কিংসের খেলোয়াড়দের সংবর্ধনা দিল বসুন্ধরা এলপি গ্যাস

"বসুন্ধরা কিংস" দলটি পেশাদার ফুটবলে নাম লেখানোর পর থেকেই লালের রাজত্ব চলছে। ফেডারেশন কাপে আরো একবার ‘চ্যাম্পিয়ন’ লেখা সেই লাল জার্সিতে ছেয়েছে বিজয়ের মঞ্চ। মাত্র তিন বছর আগে ফুটবল অঙ্গনে পা রাখা বসুন্ধরা কিংস এর মধ্যেই পরপর দুইবার অর্জন করেছে শিরোপার মুকুট। এবং এবারের ফেডারেশন কাপের অপরাজিত চ্যাম্পিয়ন। লাল জার্সির এই বন্দনা দেশের মিডিয়া গন্ডি ছাপিয়ে গড়িয়েছে স্প্যানিশ মিডিয়া পর্যন্ত। দেশের ফুটবলের খবর সুদূর স্পেনের শীর্ষ সংবাদমাধ্যমে প্রকাশের এমন নজির আগে কখনো দেখা যায়নি।

বসুন্ধরা কিংস এবং খেলোয়াড়দের তাক লাগানো পারফরমেন্সে মুগ্ধ হয়ে এবং তাদের আরও ভালো খেলার অনুপ্রেরণাস্বরূপ বসুন্ধরা গ্রূপের ভাইস চেয়ারম্যান, জনাব সাফিয়াত সোবহান দলের সেরা তিনজনকে বসুন্ধরা এলপি গ্যাসের পক্ষ থেকে সৌজন্য চেক প্রদান করেন। 

সন্মানী চেক প্রাপ্তরা হলেন ব্রাজিলের রবসন দি সিলভা রবিনহো, ইরানি ফুটবলার খালেদ শাফেয়ী এবং জাতীয় দলের গোলরক্ষক আনিসুর রহমান জিকো। 



দুর্দান্ত এবং অতিমানবীয় পারফর্মেন্সের জন্য গোলরক্ষক আনিসুর রহমান জিকো-কে প্রদান করা হয় পাঁচ লক্ষ টাকা। যার নৈপুণ্যে বিস্মিত এবং মুগ্ধ হয়েছেন গ্রূপের ভাইস চেয়ারম্যান, জনাব সাফিয়াত সোবহান। এক অভিব্যক্তিতে তিনি বলেন, ‘জিকোর অতিমানবীয় কিপিংয়ের জন্যেই হেরেছে বিপক্ষ দল’। জিকোর নৌপুণ্যের কারনে, তিনি তার টাইটেল দেন "দ্যা ওয়াল"।
উল্ল্যেখিত বিদেশি খেলোয়াড়দের প্রত্যেককে প্রদান করা হয় আড়াই হাজার ডলার এর চেক।  

বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার ২ এ স্বল্প পরিসরে বসুন্ধরা গ্রূপের ভাইস চেয়ারম্যান, জনাব সাফিয়াত সোবহান এর পক্ষ থেকে খেলোয়াড়দের হাতে চেক এর ডামি কপি তুলে দেন উর্দ্ধতন কর্মকর্তাগণ। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, মোঃ ইমরুল হাসান (ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এন্ড হেড অফ একাউন্টস এন্ড ফাইন্যান্স; ইডব্লিউপিডি এবং বিসিডিএল, সভাপতি- বসুন্ধরা কিংস), ক্যাপ্টেন (অব.) শেখ এহসান রেজা (চিফ হিউমান রিসোর্স অফিসার, সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ), জনাব মাহবুব আলম (চিফ ফিন্যান্সিয়াল অফিসার, বসুন্ধরা এলপি গ্যাস লিঃ), জনাব আব্দুস শুকুর, (সি ও ও, সাপ্লাই চেইন, সেক্টর-এ, বসুন্ধরা গ্রূপ), জনাব জাকারিয়া জালাল (হেড অফ সেলস, বসুন্ধরা এলপি গ্যাস লিঃ), জনাব সরওয়ার হোসেন সোহাগ (জি এম, সাপ্লাই চেইন, সেক্টর-এ, বসুন্ধরা গ্রূপ) এবং বসুন্ধরা কিংস কোচ অস্কার ব্রুজোন।

বসুন্ধরা এলপি গ্যাসের কর্তৃপক্ষের এক বিব্বৃতিতে বলা হয়, "বসুন্ধরা এলপি গ্যাসের পক্ষ থেকে বসুন্ধরা কিংসকে অভিনন্দন এবং শুভ কামনা এই যে, ঘরোয়া ফুটবল কিংবা দক্ষিণ এশিয়া নয়, এএফসি কাপের মতো আন্তর্জাতিক আসরে নিজেদের আলাদা করে চেনানোর চেষ্টা করবে বসুন্ধরা কিংস।"

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]