মঙ্গলবার ১১ মে ২০২১ ২৮ বৈশাখ ১৪২৮

শিরোনাম: অনন্য অসাধারণ শেখ হাসিনা আমাদের গর্ব    নরসিংদীতে ‘থার্টি ফার্স্ট’ উপলক্ষে চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে কোপালো সন্ত্রাসীরা    না.গঞ্জে মসজিদে বিস্ফোরণ: ২৯ জনের বিরুদ্ধে অভিযোগপত্র    টেকনাফের রাখাইনে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন,ঘাতক স্বামী গ্রেফতার     শালিখায় গণতন্ত্রের বিজয় দিবস উদযাপন    আমার গুরুত্বপূর্ণ এবং মূল্যবান পরিচয় আমি মুক্তিযোদ্ধার সন্তান:তাপস    মালয়েশিয়ায় বাংলাদেশ দূতাবাসের আংশিক কার্যক্রম বন্ধ   
পৌরসভা নির্বাচনে শেষ দিনে মেয়র ও কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দেন ৪৪ জন প্রার্থী
মৌলভীবাজার প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০, ৯:৪০ পিএম | অনলাইন সংস্করণ

পৌরসভা নির্বাচনে শেষ দিনে মেয়র ও কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দেন ৪৪ জন প্রার্থী

পৌরসভা নির্বাচনে শেষ দিনে মেয়র ও কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দেন ৪৪ জন প্রার্থী

মৌলভীবাজার সদর পৌরসভা নির্বাচনে আজ শেষ দিনে মনোনয়নপত্র জমা দিয়েছেন মেয়র, সংরক্ষিত আসনের কাউন্সিলর ও  সাধারণ আসনের কাউন্সিলর প্রার্থীরা। মেয়র ও কাউন্সিলর পদে মোট ৪৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। 

বৃহস্পতিবার জেলা প্রশাসক কার্যালয়ে সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত মনোনয়ন জমা নেয়া হয়। প্রার্থীরা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মামুনুর রশিদের নিকট মনোনয়ন জমা দেন। 

এসময় উপস্থিত ছিলেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ ফরহাদ হোসেন।
মেয়র পদে ৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন , আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বর্তমান মেয়র মো: ফজলুর রহমান(নৌকা), বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী অলিউর রহমান (ধানের শীষ) ও স্বতন্ত্র মেয়র প্রার্থী আওয়ামীলীগের বিদ্রোহী সাইফুর রহমান বাবুল।

এছাড়াও সংরক্ষিত কাউন্সিলর পদে ১০ জন ও সাধারন কাউন্সিলর পদে ৩১ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। নির্বাচন কমিশনের (সিইসি) তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিল আজ ৩১ ডিসেম্বর। মনোনয়ন বাছাই করা হবে ৩ জানুয়ারী, আর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১০ জানুয়ারী। প্রার্থীরা আনুষ্ঠানিকভাবে প্রচার শুরু করতে পারবেন ১১ ডিসেম্বর প্রতীক বরাদ্ধের পর,আর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে আগামী ৩০ জানুয়ারি ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]