মঙ্গলবার ১১ মে ২০২১ ২৮ বৈশাখ ১৪২৮

শিরোনাম: অনন্য অসাধারণ শেখ হাসিনা আমাদের গর্ব    নরসিংদীতে ‘থার্টি ফার্স্ট’ উপলক্ষে চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে কোপালো সন্ত্রাসীরা    না.গঞ্জে মসজিদে বিস্ফোরণ: ২৯ জনের বিরুদ্ধে অভিযোগপত্র    টেকনাফের রাখাইনে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন,ঘাতক স্বামী গ্রেফতার     শালিখায় গণতন্ত্রের বিজয় দিবস উদযাপন    আমার গুরুত্বপূর্ণ এবং মূল্যবান পরিচয় আমি মুক্তিযোদ্ধার সন্তান:তাপস    মালয়েশিয়ায় বাংলাদেশ দূতাবাসের আংশিক কার্যক্রম বন্ধ   
রাজধানীতে ট্রাকচাপায় গুলশান থানার এসআই নিহত
প্রকাশ: বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০, ১০:১৭ এএম | অনলাইন সংস্করণ

রাজধানীতে ট্রাকচাপায় গুলশান থানার এসআই নিহত

রাজধানীতে ট্রাকচাপায় গুলশান থানার এসআই নিহত

রাজধানীর হযরত শাহজালাল আন্তজার্তিক বিমানবন্দরের সামনে সড়ক দুর্ঘটনায় গুলশান থানার এক উপ-পরিদর্শক (এসআই) নিহত হয়েছেন। তার নাম কামরুল ইসলাম।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।



প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায়, বিমানবন্দর পার হয়ে এপিবিএনের মাঠের সামনে একটি ট্রাক এসআই কামরুলের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় বাইক থেকে ছিটকে পড়ে ট্রাকটির চাকায় পিষ্ট হন তিনি। দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেয়া হলে রাতেই চিকিৎসকরা কামরুলকে মৃত ঘোষণা করেন।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, এসআই কামরুল গুলশান থানায় কর্মরত ছিলেন। নাইট ডিউটি শেষে করে বুধবার বিকালেও তিনি থানায় কাজ করেছেন। কাজ শেষে তিনি থানা থেকে বেরিয়ে যান। রাতে জানতে পারি কামরুল সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।

কামরুল গুলশানের কালাচাঁদপুর এলাকায় থাকতেন। তাঁর একটি কন্যাসন্তান রয়েছে। কামরুলের বাড়ি সিরাজগঞ্জ সদরে। এদিকে রাতেই বিমানবন্দর থানার পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে নিয়েছে।

পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার মো. শহিদুল্লাহ জানান, কামরুলকে চাপা দিয়ে পালিয়ে যাওয়া গাড়িটি শনাক্ত করা যায়নি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]