রোববার ৭ মার্চ ২০২১ ২১ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: অনন্য অসাধারণ শেখ হাসিনা আমাদের গর্ব    নরসিংদীতে ‘থার্টি ফার্স্ট’ উপলক্ষে চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে কোপালো সন্ত্রাসীরা    না.গঞ্জে মসজিদে বিস্ফোরণ: ২৯ জনের বিরুদ্ধে অভিযোগপত্র    টেকনাফের রাখাইনে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন,ঘাতক স্বামী গ্রেফতার     শালিখায় গণতন্ত্রের বিজয় দিবস উদযাপন    আমার গুরুত্বপূর্ণ এবং মূল্যবান পরিচয় আমি মুক্তিযোদ্ধার সন্তান:তাপস    মালয়েশিয়ায় বাংলাদেশ দূতাবাসের আংশিক কার্যক্রম বন্ধ   
নষ্ট নোংরা জসিমের অপকর্মের কাহিনী: পর্ব-০১
অষ্টম শ্রেণীর ছাত্রীকে শয্যাসঙ্গী করতে মহাখালীর সেই জসিমের অভিনব ফাঁদ!
সিনিয়র প্রতিবেদক
প্রকাশ: রোববার, ২০ ডিসেম্বর, ২০২০, ১০:০৮ পিএম | অনলাইন সংস্করণ

ছবি: বামে মহাখালীর আই পি এইচ স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির চেয়ার‌ম্যান এ কে এম জসিম উদ্দিন, ডানে মেয়ের প্রতীকী ছবি

ছবি: বামে মহাখালীর আই পি এইচ স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির চেয়ার‌ম্যান এ কে এম জসিম উদ্দিন, ডানে মেয়ের প্রতীকী ছবি

লোকটার নাম এ কে এম জসিম উদ্দিন, বয়স ৭০ প্রায়। মহাখালীর আই পি এইচ স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির চেয়ার‌ম্যান। দুর্নীতিবাজ, মতলববাজ, নৈতিক অবক্ষয়ে পরিপূর্ণ এই মানুষটির নোংরামির সীমাও নেই। এবার ভোরের পাতার হাতে জসিমের সঙ্গে আই পি এইচ স্কুল এন্ড কলেজের একজন অষ্টম শ্রেণী পড়ুয়া মেয়েকে বিছানায় নিতে কত ধরণের ফাঁদ তৈরি করেছেন, সে সংক্রান্ত একটি অডিও এসেছে। দুর্নীতিবাজ ও নারীলোভী এই জসিমকে নিয়ে ধারাবাহিক প্রতিবেদনের আজ থাকছে প্রথম পর্ব।

জেএসসি পরীক্ষার্থী মেয়েটার সাথে ৪ মিনিট ১৮ সেকেন্ডের অডিওটি ভোরের পাতার হাতে সংরক্ষিত রয়েছে। তাদের কথপোকথন একথাই নোংরা ও অশ্লীল ভাষায় পরিপূর্ণ থাকায় হুবুবু প্রকাশ করা যাচ্ছে না। মেয়েটির তাকে স্যার বলে সম্ভোধন করার পর নোংরা মানসিকতা নিয়ে বারবার বলেন, এই শীতে তুমি আমার পাশে থাকো, আমি তোমার পাশে থাকবো। মেয়েটি এক সময় বলেন, তার মাকে সাথে নিয়ে আসবো। এক পর্যায়ে মেয়েটি বলেন, আপনি আমার পাশে ছিলেন, আমাকে এভাবে না আটকিয়ে পরীক্ষাটা দিতে দেন। তুমি কাল ফোন দিয়ে অফিসে আসো। মেয়েটি বারবার তাকে একা না মাকে সাথে নিয়ে আসবো, সে কথার প্রতিউত্তরে জসিম বারবার বলেন, সন্ধ্যার পর অথবা বিকালে আসো। তারপর ফোন দিয়ে সময় ও জায়গা বলে দিবেন বলে জানান জসিম। মেয়েটা বারবার মাকে সাথে নিয়ে আসতে চাইলে, জসিম ইনিয়ে বিনিয়ে মেয়েটাকে একা আসার প্রস্তাব দেয়। এমনকি জসিম মেয়েটির সাথে মাতাল অবস্থায় কথা বলছিলেন বলেও মনে করেন অনেকে। 

এমন আরো অভিযোগ রয়েছে জসিমের বিরুদ্ধে। অর্থ কেলেংকারি নিয়ে তার বিরুদ্ধে  দুদকেও অভিযোগ করা হয়েছে। মহাখালী আই পি এইচ স্কুল এন্ড কলেজের গভর্নিংবডির চেয়ার‌ম্যান হিসাবে তার বিরুদ্ধে অভিযোগের অন্ত নেই।

এসব অভিযোগের বিষয়ে এ কে এম জসিম উদ্দিনকে ভোরের পাতা অফিস থেকে ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। 

আগামী পর্বে: আই পি এইচ স্কুল এন্ড কলেজের গভর্নিংবডির চেয়ারম্যান গিলে খাচ্ছেন প্রতিষ্ঠানটি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]