শনিবার ● ১৬ জানুয়ারি ২০২১ ● ২ মাঘ ১৪২৭ ● ১ জমাদিউস সানি ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
স্ত্রীকে বারবার ধর্ষণচেষ্টা, বিচার না পেয়ে কাঁদলেন স্বামী
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: শনিবার, ২৮ নভেম্বর, ২০২০, ৯:৩৪ পিএম | অনলাইন সংস্করণ

স্ত্রীকে বারবার ধর্ষণচেষ্টা, বিচার না পেয়ে কাঁদলেন  স্বামী

স্ত্রীকে বারবার ধর্ষণচেষ্টা, বিচার না পেয়ে কাঁদলেন স্বামী

সুনামগঞ্জের শাল্লা উপজেলার এক হতদরিদ্র দিনমজুর কৃষি শ্রমিকের স্ত্রীকে বারবার ধর্ষণচেষ্টা ও নির্যাতনের বিচার না পেয়ে সুনামগঞ্জ শহীদ মিনারে শিশু সন্তান নিয়ে মানববন্ধন করেছেন এক অসহায় স্বামী।

এ সময় ওই দিনমজুর, তার বৃদ্ধা মা ও দুই শিশুকে নিয়ে হাউমাউ করে কান্নায় ভেঙে পড়েন। তাদের বুকফাটা কান্নায় শহীদ মিনারে উপস্থিত সাংবাদিকরাও অসহায় হয়ে দাঁড়িয়ে থাকেন।

শনিবার (২৮ নভেম্বর) বিকেলে সুনামগঞ্জ কেন্দ্রীয় শহিদ মিনারে নারী নির্যাতনকারী বখাটের বিচার দাবি করে অসহায় পরিবারটি।

পারিবারিক এ মানববন্ধন চলাকালে নির্যাতনের শিকার ওই গৃহবধূর স্বামী জানান, উপজেলার আনন্দপুর গ্রামের মধু দাসের ছেলে প্রজেশ দাস তার স্ত্রীকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। বাড়ি থেকে বের হলেই তার স্ত্রীকে অশ্লীল কথাবার্তা বলতো সে। 

গত বুধবার (১৮ নভেম্বর) বিকেলে মদ খেয়ে তার স্ত্রীকে শ্লীলতাহানির চেষ্টা করে। এ ঘটনায় শাল্লায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়।

পরে গত শনিবার (২১ নভেম্বর) রাতে আবারও ঘরে প্রবেশ করে স্ত্রীকে ধর্ষণের চেষ্টা চালায় প্রজেশ। এ সময় আমার স্ত্রী ও বাবা মা (শ্বশুর-শাশুড়ি) জেগে হৈ চৈ শুরু করায় প্রজেশ দাস পালিয়ে যায়। 

এ ঘটনায় রোববার (২২ নভেম্বর) আবারও থানায় লিখিত অভিযোগ করা হয়।দিনমজুর স্বামী আরও জানান, সবশেষ অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনাস্থলে আসেন শাল্লা থানা পুলিশের এসআই সেলিম মিয়া।

শাল্লা থানার ওসি নাজমুল হক জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। কোনো সত্যতা না পাওয়ায় মামলা নেওয়া হয়নি। তবে বাদীর আবেদনের পরিপ্রেক্ষিতে আরেকজন অফিসারকে দিয়ে তদন্ত করিয়ে ব্যবস্থা নেওয়ার কথা বলেছিলাম। এর আগেই তিনি সুনামগঞ্জে গিয়ে মানববন্ধন করেছেন।
 







https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]