সোমবার ● ১৮ জানুয়ারি ২০২১ ● ৪ মাঘ ১৪২৭ ● ৩ জমাদিউস সানি ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ধর্ষণে মা হলেন প্রতিবন্ধী, বাবা হতে রাজি নন বখাটে
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: শনিবার, ২৮ নভেম্বর, ২০২০, ৭:৪০ পিএম | অনলাইন সংস্করণ

ধর্ষণে মা হলেন প্রতিবন্ধী, বাবা হতে রাজি নন বখাটে

ধর্ষণে মা হলেন প্রতিবন্ধী, বাবা হতে রাজি নন বখাটে

বিদ্যুত হোসেন নামে এক বখাটের ধর্ষণের শিকার হয়ে বুদ্ধিপ্রতিবন্ধী এক নারী পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। মেয়েটি তার বাবার বাড়িতে শুক্রবার বিকেলে সন্তান প্রসব করেন। বর্তমানে নবজাতক ও তার মা সুস্থ আছে। বগুড়ার ধুনট উপজেলায় এ ঘটনা ঘটেছে।

তবে সন্তানের বাবা হতে রাজি না বখাটে বিদ্যুত হোসেন। এ কারণে থানা পুলিশ আদালতের আদেশে ঢাকা সিআইডির সদর দফতরে বিদ্যুতের ডিএনএ পরীক্ষা সম্পন্ন করেছে। বিদ্যুত হোসেন উপজেলার চৌকিবাড়ি গ্রামের শাহ কামালের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার মেয়েটির বাবা পেশায় দর্জি। তিনি বাড়ির অদূরে দিঘলকান্দি তিনমাথা বাজার এলাকায় টেইলার্সে পোশাক তৈরি করেন। প্রায় ১৫ বছর আগে ওই মেয়েটিকে দত্তক নেন টেইলার্সের মালিক। বুদ্ধিপ্রতিবন্ধী মেয়েটির বয়স কমপক্ষে ১৬ বছর। গত ২৫ জানুয়ারি মেয়েটির বাবা ব্যবসা-প্রতিষ্ঠানে কাজ করতে যান এবং মা যান পাশের বাড়িতে। এ সুযোগে প্রতিবেশী বখাটে বিদ্যুত হোসেন মেয়েটিকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করেন।

এরপর ধর্ষণের বিষয়টি প্রকাশ না করার জন্য মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে ওই বাড়ি থেকে কেটে পড়েন বিদ্যুত। এ কারণে মেয়েটি এ বিষয়ে কোনো কিছু প্রকাশ করেননি। এ অবস্থায় তার শারীরিক পরিবর্তন দেখে মা-বাবা তাকে জিজ্ঞেস করলে ধর্ষণের বিষয়টি জানান। তখন চিকিৎসকের পরামর্শে অসহায় মা-বাবা মেয়ের শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করান। পরে চিকিৎসকের ব্যবস্থাপত্র অনুযায়ী মা-বাবা জানতে পারেন মেয়েটি অন্তঃসত্ত্বা।

এ ঘটনায় ধর্ষণের শিকার মেয়েটি বাদী হয়ে ১৯ সেপ্টেম্বর থানায় মামলা দায়ের করেন। মামলার একমাত্র আসামি বিদ্যুতকে ওই দিনই পুলিশ গ্রেফতারপূর্বক আদালতের মাধ্যমে যশোর সেফ হোমে পাঠায়। সেখান থেকে ১১ অক্টোবর ঢাকা সিআইডির সদর দফতরে বিদ্যুতের ডিএনএ পরীক্ষা করানো হয়েছে।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, মামলার একমাত্র আসামি বিদ্যুত ধর্ষণের দায় স্বীকার না করায় তার ডিএনএ পরীক্ষা করানো হয়েছে। নবজাতক ও তার মায়ের ডিএনএ পরীক্ষার ব্যবস্থা করা হবে। ডিএনএ পরীক্ষার সনদ অনুযায়ী আদালতে মামলার প্রতিবেদন দাখিল করা হবে।







আরও সংবাদ
https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]