সোমবার ● ১৮ জানুয়ারি ২০২১ ● ৪ মাঘ ১৪২৭ ● ৩ জমাদিউস সানি ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
আলিয়া ভাট এবার গোয়েন্দা
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: শনিবার, ২৮ নভেম্বর, ২০২০, ৭:৩৪ পিএম | অনলাইন সংস্করণ

আলিয়া ভাট এবার গোয়েন্দা

আলিয়া ভাট এবার গোয়েন্দা

এক দম্পতি বেড়াতে গিয়ে অজান্তেই এক খুনের তদন্তে জড়িয়ে পড়ে। পরে সেই রহস্য সমাধান করে তারা। ঘটনাচক্রে এক দম্পতির গোয়েন্দা হয়ে ওঠার গল্প দেখা যাবে নতুন এক ছবিতে। আর সেই ছবির দম্পতির স্ত্রী চরিত্রে হাজির হবেন আলিয়া ভাট।

আগাথা ক্রিস্টির মার্ডার মিস্ট্রি অবলম্বনে ছবি তৈরি করতে চলেছেন বিশাল ভরদ্বাজ। সেই ছবিতে গোয়েন্দা চরিত্রে দেখা যেতে পারে আলিয়াকে। ভারতীয় গণমাধ্যমে এমন খবরই জানা যায়।

আগামী বছরের শুরুর দিকে অর্থাৎ জানুয়ারি-ফেব্রুয়ারি মাসে উত্তরাখণ্ডে ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। বরফ যেন পাওয়া যায়, সেই জন্য বছর শুরুতে শুটিংয়ের পরিকল্পনা করা হয়। এর আগে বিশাল জানিয়েছিলেন, যেহেতু এই গল্পে পাহাড়ও একটি গুরুত্বপূর্ণ চরিত্র, তাই আউলিতেই শুটিং করার ইচ্ছে আছে তার।

তবে জানুয়ারিতে আলিয়া সময় দিয়ে পারবেন কি না, সেই নিয়েই এখন কথা চলছে। তবে এই প্রজেক্টে আলিয়াকে হাতছাড়া করতে চান না নির্মাতা। তাই জানুয়ারিতে অভিনেত্রীর সময় পাওয়া না গেলে বছরের দ্বিতীয়ার্ধে বিদেশেও শুট হতে পারে।

এখন ছবির চিত্রনাট্য লেখার কাজ চলছে। চূড়ান্ত পর্বের স্ক্রিপ্টরিডিং হলে তার পর চুক্তিপত্রে স্বাক্ষর করবেন আলিয়া। এ ছবিতে যদি আলিয়া অভিনয় করেন, তা হলে এটাই হবে তার প্রথম গোয়েন্দা চরিত্র।







https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]