শনিবার ● ১৬ জানুয়ারি ২০২১ ● ২ মাঘ ১৪২৭ ● ১ জমাদিউস সানি ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ঠাকুরগাঁওয়ে শিশুকে বৃদ্ধের একাধিকবার ধর্ষণ
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৮ নভেম্বর, ২০২০, ৭:৩১ পিএম | অনলাইন সংস্করণ

ঠাকুরগাঁওয়ে শিশুকে বৃদ্ধের একাধিকবার ধর্ষণ

ঠাকুরগাঁওয়ে শিশুকে বৃদ্ধের একাধিকবার ধর্ষণ

ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নের আরাজী পাহাড় ভাঙা গ্রামের মৃত মুসলিম উদ্দীনের শিশু কন্যাকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষন চেষ্টার অভিযোগ উঠেছে একই গ্রামের সিরাজুল ইসলাম (বাতাসু) (৮০) নামে এক বৃদ্ধের বিরুদ্ধে।

গত রবিবার (২২ নভেম্বর) বিকালে চিলারং ইউনিয়নের ৫নং ওয়ার্ড আরাজী পাহাড় ভাঙা গ্রামের (উদগাড়ী) এলাকায় এঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, শিশুটির পিতা মারা যাওয়ার পর থেকে পরিবারটি অসহায় হয়ে পড়ে এই সুযোগে বৃদ্ধ সিরাজুল ইসলাম (বাতাসু) এর আগে ঐ শিশুকে আরও ৩বার ধর্ষণ করেন। বাতাসু ঐ ওয়ার্ডের ইউপি সদস্য নাসিরুলের চাচা হওয়ায় ইউপি চেয়ারম্যনাকে দিয়ে ভয়ভীতি দেখিয়ে মিমাংসা করে দেয়। একই কায়দায় গত ২২ নভেম্বর বিকালে শিশুটিকে একাই পেয়ে ধর্ষণের চেষ্টাকালে  শিশুটি চিৎকার করলে বৃদ্ধ বাতাসু পালিয়ে যায়। এবং কাউকে না বলার জন্য তার হাতে ২ টাকা ধরিয়ে দেয়। মেয়ের মুখে ঘটনা শুনার পর মা বুধি বেগম মেম্বার, চেয়ারম্যানের কাছে বিচার না পেয়ে ঠাকুরগাঁও সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

শিশুটির মা বুধি বেগম অভিযোগ করে বলেন, আমার স্বামী বছর দুবছর আগে মারা যায়। আমি ৩ মেয়েকে নিয়ে খুব কষ্ট করে দিন পার করছি। সারাদিন মাঠে কাজ করি এই সুযোগে বৃদ্ধ বাতাসু আমার শিশুকে এর আগে ৩বার ধর্ষণ করেছে। আমি বিচার পাইনি। ফের গত রবিবার বাচ্চাটাকে ধর্ষণের চেষ্টা চালাই। নাসিরুল মেম্বারের কাছে ধর্ষকের বিচার চাইলে গেলে তিনি আমাকে বাজারে খারাপ ভাষায় গালিগালাজ করে। এবং বলে পুলিশের কাছে গেলে তোর হাত কেটে নিবো। তোর মাথা আর দেহ দুভাগ করে দিবো। ৪ বার কেন প্রয়োজন হলে আরও ধর্ষণ করা হবে। আমি দেখবো কোন পুলিশ আসে বিচার করতে। এবং এসপির মাকেও খারাপ ভাষায় গালিগালাজ  করে বলে জানান বুধি বেগম।  

ইউপি সদস্য মোঃ নাসিরুল ইসলামের সাথে কথা বলার চেষ্টা করলে তিনি কথা বলতে রাজী হননি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী বলেন,ঘটনার কোন কিছুই আমি জানিনা, ঠাকুরগাঁও থানা থেকে পুলিশ এসেছিল তখন আমাকে ডেকেছে এবং আমি গিয়েছিলাম।

ঠাকুরগাঁও সদর থানার এসআই রবিউল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।







https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]