সোমবার ● ১৮ জানুয়ারি ২০২১ ● ৪ মাঘ ১৪২৭ ● ৩ জমাদিউস সানি ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
নতুন গানের অপেক্ষায় নেহা কক্কর
বিনোদন ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০, ৬:৪৬ পিএম | অনলাইন সংস্করণ

নতুন গানের অপেক্ষায় নেহা কক্কর

নতুন গানের অপেক্ষায় নেহা কক্কর

পরনে পিচরঙা লেহেঙ্গা পরে তার থেকে ৭ বছরের ছোট প্রেমিকের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন বি-টাউনের গায়িকা নেহা কক্কর। বেশ কয়েকদিন ধরেই সেই বিয়ে ছিলো শিরোনামে। 

নেহা শুধু গানের জন্যই খ্যাতি পেয়েছে তা নয়, গানের পাশাপাশি নিজেরও ব্যক্তিত্ব তুলে ধরেছেন অনুরাগীদের মধ্যে। কিন্তু বিয়ের কয়েক দিন যেতে না যেতেই কার জন্য বিছানায় শুয়ে অপেক্ষা করছেন নেহা? গায়িকার ছবি ঘিরে তৈরি হয়েছে প্রশ্ন।

কখনো গান গেয়ে কখনো আবার কেঁদে কখনো হেঁসে নেটিজেনদের মন জয় করেন গায়িকা। সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে গত ২৪ অক্টোবর দিল্লির এক পাঁচতারা হোটেলে বসেছিল নেহা রোহনের বিয়ের আসর। অক্টোবরের শুরুতেই গুঞ্জন শোনা যায়, রিয়েলিটি শোয়ের তারকা রোহন প্রীতের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন বলিউড গায়িকা নেহা।

সেই গুঞ্জন সত্যিই করে হলদি থেকে মেহন্দি, সঙ্গীত থেকে জয়মালা, সাত ফেরে রোহন প্রীতের সঙ্গে নেন নেহা কক্কর। বিয়ের পরে নিয়ম মেনে কিছুদিন আগেই মধুচন্দ্রিমা করতে দুবাই উড়ে যান নেহা এবং রোহন।

তাদের হানিমুনের সমস্ত মুহূর্তের ছবি ফুটে উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। বিয়ের পর তাদের গদগদ প্রেমে নজরে এসেছে দর্শকদের। কিন্তু এরই মাঝে নেহা কক্করের একটি ছবি ঘিরে শুরু হয়েছে শোরগোল।

নতুন গানের অপেক্ষায় নেহা কক্কর

নতুন গানের অপেক্ষায় নেহা কক্কর

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হয়েছে নেহা কক্কর একটি ছবি। যেখানে গায়িকাকে দেখা যাচ্ছে বিছানায় শুয়ে পরনে কালো সাদা ওয়ান পিস। বুকে হাত দিয়ে কারোর জন্য যেন অধীর আগ্রহে অপেক্ষা করছেন। কিন্তু কার জন্য এখানে উঠেছে প্রশ্ন। যদিও সেই প্রশ্নের নিরসন ঘটিয়েছেন গায়িকা। ছবির ক্যাপশনে লিখেছেন, সোনা-সোনা গানের জন্য অপেক্ষা ঠিক যেমন হয়।

তবে, ছবি শেয়ার হতেই নিমেষে ভাইরাল। ইতোমধ্যেই ছবিতে লাইকের সংখ্যা প্রায় দেড় লাখ, আর প্রচুর কমেন্টে। নায়িকার ছবি দেখে মন ভরে গিয়েছে নেটিজেনদের। 







https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]