বৃহস্পতিবার ● ২১ জানুয়ারি ২০২১ ● ৭ মাঘ ১৪২৭ ● ৬ জমাদিউস সানি ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বসুন্ধরা গ্রুপের ৪ প্রতিষ্ঠান পেলো ‘সুপারব্র্যান্ডস অ্যাওয়ার্ড’
প্রকাশ: রোববার, ২২ নভেম্বর, ২০২০, ৯:৫৩ এএম | অনলাইন সংস্করণ

বসুন্ধরা গ্রুপের ৪ প্রতিষ্ঠান পেলো ‘সুপারব্র্যান্ডস অ্যাওয়ার্ড’

বসুন্ধরা গ্রুপের ৪ প্রতিষ্ঠান পেলো ‘সুপারব্র্যান্ডস অ্যাওয়ার্ড’

‘সুপারব্র্যান্ডস’ অ্যাওয়ার্ড পেয়েছে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চারটি প্রতিষ্ঠান। লন্ডনভিত্তিক বহুজাতিক সংস্থা সুপারব্র্যান্ডস ২০২০-২১ সালের জন্য এই স্বীকৃতি দিয়েছে। প্রতিষ্ঠানগুলো হলো—বসুন্ধরা পেপার, বসুন্ধরা টিস্যু, বসুন্ধরা ডায়াপ্যান্ট এবং বসুন্ধরা এলপি গ্যাস।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) এক জমকালো ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠানগুলোর নাম ঘোষণা করা হয়। এই অসামান্য অর্জন উপলক্ষে ওই দিনই বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার্সে স্মারক কেক কেটে উদযাপন করেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান, ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান এবং পরিচালক ইয়াশা সোবহানসহ বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিশ্বমানের পেপার, টিস্যু ও ডায়াপার তৈরিতে বসুন্ধরা পেপার মিলস সর্বদা ভোক্তাদের অস্থায় স্বীয় অবস্থান ধরে রাখতে পেরেছে। যে সময়ে দেশের ছাপা আর লেখার কাগজের প্রায় পুরোটাই ছিল বিদেশনির্ভর, সেই ১৯৯৩ সালে বসুন্ধরা পেপার এক সোনালি অধ্যায়ের সূচনা করে। আজ বসুন্ধরা কাগজ শুধু দেশের লেখা, ছাপা বা প্যাকেজিংয়ের অনুষঙ্গ নয়, ছড়িয়ে গেছে বিশ্বের ৩৫টিরও বেশি দেশে। বাংলাদেশে পর পর দ্বিতীয়বারের মতো পেপার ক্যাটাগরিতে সুপারব্র্যান্ডস অ্যাওয়ার্ড ২০২০-২১ অর্জন করল বসুন্ধরা পেপার।

স্বাস্থ্যসম্মত জীবনযাত্রার স্লোগান নিয়ে ২০০০ সাল থেকে যাত্রা শুরু করা বসুন্ধরা টিস্যু বাংলাদেশের মানুষের জীবনে এনেছে আমূল পরিবর্তন। ২০ বছর ধরে মানুষের জীবনের এক অবিচ্ছেদ্য অংশ হয়ে আছে বসুন্ধরা টিস্যু। উন্নত মানের পাল্প আমদানি, অত্যাধুনিক মেশিনারিজ এবং দক্ষ জনবল দিয়ে বিশ্বমানের টিস্যু উৎপাদন করে আসছে বসুন্ধরা টিস্যু। দেশজুড়ে বিস্তৃত ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক মানুষের দোরগোড়ায় টিস্যুপ্রাপ্তি নিশ্চিত করেছে। ফলে দেশে প্রথমবারের মতো টিস্যু পেপার ক্যাটাগরিতে সুপারব্র্যান্ডস অ্যাওয়ার্ড ২০২০-২১ অর্জন করল বসুন্ধরা টিস্যু।

অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি বিশ্বমানের পান্ট স্টাইল বেবি ডায়াপার বসুন্ধরা ডায়াপ্যান্ট ২০১৭ সালে যাত্রা শুরু করে। এরই মধ্যে অর্জন করে নিয়েছে ক্রেতাদের আস্থা, ভালোবাসা। সেই সঙ্গে ব্যস্ততম জীবনযাপনে মা-বাবার কাছে অতিপ্রয়োজনীয় একটি পণ্য হিসেবেও সমাদৃত হয়েছে। সাফল্যের এই পথচলায় বাংলাদেশে প্রথমবারের মতো বেবিকেয়ার ক্যাটাগরিতে সুপারব্র্যান্ডস অ্যাওয়ার্ড ২০২০-২১ অর্জন করল বসুন্ধরা ডায়াপ্যান্ট।

দেশে তরলীকৃত পেট্রোলিয়াম গ্যাস (এলপিজি) খাতে ১৯৯৯ সাল থেকে কাজ করে যাচ্ছে বসুন্ধরা এলপি গ্যাস। সব সময় নীতিগত ব্যবসার বিষয়ে অঙ্গীকারবদ্ধ। পাশাপাশি পণ্যের সর্বোচ্চ মান ধরে রাখতে তারা আগ্রহী। শুধু মার্কেট শেয়ারে সেরা অবস্থান ধরে রাখাই নয়, দেশের মানুষের কল্যাণে প্রতিনিয়ত কঠোর পরিশ্রম করে চলেছে প্রতিষ্ঠানটি। এরই স্বীকৃতি হিসেবে টানা দ্বিতীয়বারের মতো বসুন্ধরা এলপি গ্যাস অর্জন করে নিল সুপারব্র্যান্ডস অ্যাওয়ার্ড ২০২০-২১।








https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]