বৃহস্পতিবার ৬ মে ২০২১ ২৩ বৈশাখ ১৪২৮

শিরোনাম: অনন্য অসাধারণ শেখ হাসিনা আমাদের গর্ব    নরসিংদীতে ‘থার্টি ফার্স্ট’ উপলক্ষে চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে কোপালো সন্ত্রাসীরা    না.গঞ্জে মসজিদে বিস্ফোরণ: ২৯ জনের বিরুদ্ধে অভিযোগপত্র    টেকনাফের রাখাইনে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন,ঘাতক স্বামী গ্রেফতার     শালিখায় গণতন্ত্রের বিজয় দিবস উদযাপন    আমার গুরুত্বপূর্ণ এবং মূল্যবান পরিচয় আমি মুক্তিযোদ্ধার সন্তান:তাপস    মালয়েশিয়ায় বাংলাদেশ দূতাবাসের আংশিক কার্যক্রম বন্ধ   
স্বামীসহ গ্রেপ্তার কমেডিয়ান ভারতী সিং
বিনোদন ডেস্ক
প্রকাশ: রোববার, ২২ নভেম্বর, ২০২০, ২:০৯ এএম আপডেট: ২২.১১.২০২০ ২:১১ এএম | অনলাইন সংস্করণ

স্বামীসহ গ্রেপ্তার কমেডিয়ান ভারতী সিং

স্বামীসহ গ্রেপ্তার কমেডিয়ান ভারতী সিং

বলিউডের মাদককাণ্ডে এবার গ্রেপ্তার হয়েছেন কমেডি কুইন ভারতী সিং এবং তার স্বামী হার্ষ। শনিবার সকালেই এই দম্পতির মুম্বাইয়ের ফ্ল্যাটে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসসিবি)।

বাড়িতে তল্লাশি শেষে জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকেই এনসিবির ব্যালাড এস্টেট অফিসে নিয়ে যাওয়া হয়। দীর্ঘ জিজ্ঞাসাবাদ ও জেরার পর গ্রেপ্তার করা হয় ভারতী সিংকে।



ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, জিজ্ঞাসাবাদে দুজনেই গাঁজা সেবনের কথা স্বীকার করেছেন। তাদের বাড়ি থেকে গাঁজাও উদ্ধার হয়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের মাদক যোগ খতিয়ে দেখতে তৎপর এনসিবি।

মাদক যোগের তদন্তে ইতিমধ্যেই দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর এবং রকুলপ্রীত সিংকে জিজ্ঞাসাবাদ করেছেন এনসিবি। প্রেমিকা গ্যাব্রিয়েলার ভাই মাদকসহ ধরা পড়ায় এনসিবি’র প্রশ্নবাণের মুখোমুখি হতে হয়েছিল অর্জুন রামপালকেও।

মাদক কারবারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক-সহ ১৮ জনেরও বেশি অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। শর্তসাপেক্ষ জামিনে রিয়া মুক্তি পেলেও তার ভাই এখনও বিচারবিভাগীয় হেফাজতে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]