রোববার ● ২৯ নভেম্বর ২০২০ ● ১৪ অগ্রহায়ণ ১৪২৭ ● ১২ রবিউস সানি ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ৯:৪১ পিএম | অনলাইন সংস্করণ

দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন

দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন

ঝিনাইদহের দুই সাংবাদিকের বিরুদ্ধে আদালতে মানহানি মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছে জেলার সাংবাদিক ও সাধারণ মানুষ।

শনিবার সকাল ১১টায় ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাসষ্ট্যান্ডে (প্রেরণা-৭১) মুজিব চত্বরে সাংবাদিক জনতার মানববন্ধন কর্মসূচি শুরু হয়।

দুই ঘণ্টা ব্যাপী চলা এই কর্মসূচিতে ঝিনাইদহ ছাড়াও কালীগঞ্জ, শৈলকূপা ও কোটচাঁদপুরে কর্মরত বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিক, সাংবাদিকদের সংগঠন ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন।

একই সময় পুলিশ বক্সের সামনে ঝিনাইদহ রিপোর্টার ইউনিটের নেতৃবৃন্দ পৃথকভাবে মানববন্ধন কর্মসূচি পালন করেন। অন্যদিকে মহেশপুর শহরের থানা মোড়ে সাংবাদিকদের বিভিন্ন সংগঠন মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

শনিবার সকাল থেকেই জেলার বিভিন্ন এলাকা থেকে গণমাধ্যমের কর্মীরা শহরের প্রেরণা-৭১ চত্বরে জড়ো হতে থাকেন। সমাবেশে অন্যান্যদের মধ্যে দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার ব্যুরো প্রধান জাহিদুর রহমান তারেক, দৈনিক সময়ের সমীকরণের জাহিদুল হক বাবু, অনলাইন দৈনিক বিদ্রোহী ডটকমের সম্পাদক ওমর আলী সোহাগ, সামাজিক ও রাজনৈতিক কর্মী সিরাজুল হক, ঝিনাইদহ রিপোর্টার ইউনিটের আব্দুস সামাদ, আব্দুস সালাম, কামাল হোসেন, হাবিব চৌধুরী, তারেক, ফিরোজ, বদিউজ্জামান, হরিণাকুণ্ডুর সাংবাদিক জাফিরুল ইসলাম, বিউটিফুল ঝিনাইদহের নায়েব আলী, মানবতার ফেরিওয়ালা খ্যাত তারেক মাহমুদ জয়, ফজের বিশ্বাস ফাউন্ডেশনের সাফওয়ান আব্দুল্লাহ অনিক, হারুন অর রশিদ, কোটচাঁদপুর রিপোর্টার ইউনিটির সভাপতি মামুনুর রশিদ সুমন, সম্পাদক জাহিদ জামান, তথ্যানুসন্ধানের আবুল বাশার, আরিফুল ইসলাম, সোহাগ মিয়া, দৈনিক নবচিত্রের কোটচাঁদপুর প্রতিনিধি শহিদুল ইসলাম ও আজকের বসুন্ধরার বাবলুর রহমানসহ প্রমুখ নেতৃবৃন্দ।

কর্মসূচি চলাকালে সংহতি প্রকাশ করেন ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, কোরবান আলী। কর্মসূচিতে সাংবাদিক জনতার প্রতিনিধিরা অবিলম্বে মিথ্যা ও হয়রানী মূলক মামলা প্রত্যাহারের দাবী জানান।

উল্লেখ্য, কালীগঞ্জ অগ্রণী ব্যাংকের জালিয়াতির ঘটনা নিয়ে পত্রিকায় তথ্য ভিত্তিক সংবাদ প্রকাশিত হলে ঝিনাইদহের সিনিয়র সাংবাদিক আসিফ কাজল ও যুগান্তরের কালীগঞ্জ প্রতিনিধি শাহরিয়ার রহমান সোহাগের বিরুদ্ধে অগ্রণী ব্যাংকের বরখাস্তকৃত ক্যাশ অফিসার আব্দুস সালাম ও চাকরীচ্যুত মাঠকর্মী আজির আলী গত ১৬ নভেম্বর আদালতে মামলার জন্য অভিযোগ দায়ের করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]