রোববার ● ২৯ নভেম্বর ২০২০ ● ১৪ অগ্রহায়ণ ১৪২৭ ● ১২ রবিউস সানি ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বগুড়ায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ৯:১২ পিএম | অনলাইন সংস্করণ

বগুড়ায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

বগুড়ায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে বৃষ্টি আক্তার (১৯) নামের গৃহবধূকে শ্বাসরোধে ও পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী রমজান আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার সকাল সাড়ে ৯টায় সান্তাহার পৌর এলাকায় হত্যার ঘটনাটি ঘটে। ওইদিন দুপুরে নিহতের মা শাহানাজ বেগম বাদী হয়ে থানায় বৃষ্টির স্বামী রমজান ও ননদ স্বপ্নাকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সান্তাহার পৌর শহরের কলসা মহল্লার মৃত ফারুক হোসেনের মেয়ে বৃষ্টির সাথে চা-বাগান মহল্লার সাইফুল ইসলামের ছেলে রমজান আলীর (২৫) গত ৩ বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রথম স্ত্রীকে তালাক দিয়ে রমজান বৃষ্টিকে দ্বিতীয় বিয়ে করে। তারা চাবাগান মহল্লায় বক্করের বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করে। রমজান কখনো হোটেলে আবার কখনো রিকশা চালাতেন। বৃষ্টি অন্যের বাসায় কাজ করতেন।

গত বৃহস্পতিবার গ্রামীন ব্যাংক থেকে ১৫ হাজার টাকা ঋণ নেয় বৃষ্টি। রমজান সেই টাকা চায় বৃষ্টির কাছে। টাকা না দেয়ায় তাকে নির্যাতন শুরু করেন স্বামী। একপর্যায়ে শনিবার সকাল সাড়ে ৯টায় স্বামী রমজান ও ননদ স্বপ্না মিলে তাকে পিটিয়ে ও গলায় ওড়নার ফাঁস দিয়ে হত্যা করে। এরপর কৌশলে হত্যার ঘটনাকে ধামাচাপা দিতে স্বামী-ননদ দুজন মিলে ভ্যানযোগে তাকে স্থানিয় একটি ক্লিনিকে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সেখান থেকে লাশটি বাড়িতে নিয়ে আসে এবং প্রতিবেশীদের বলে স্ট্রোক করে বৃষ্টি মারা গেছে।

বিষয়টি স্থানীয়দের সন্দেহ হলে তারা পুলিশে খবর দেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে রমজান দৌঁড়ে পালাতে লাগছে তাকে পেছন থেকে ধাওয়া করে গ্রেপ্তার করে পুলিশ। ননদ লাশ রেখে কৌশলে পালিয়ে যায়।

নিহতের মা শাহানাজ বেগমের দাবি, দীর্ঘদিন ধরে তার মেয়ের ওপর নির্যাতন চালাতো রমজান। তিনি তার মেয়ের হত্যার সুষ্ঠু বিচার চান।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আনিছুর রহমান বলেন, নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের মা শাহানাজ বেগম বাদী হয়ে স্বামী রমজান ও ননদ স্বপ্নাকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]