শুক্রবার ● ২৭ নভেম্বর ২০২০ ● ১২ অগ্রহায়ণ ১৪২৭ ● ১০ রবিউস সানি ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ভাণ্ডারিয়া উপজেলা জেপি সদস্য সচিব উজ্জলের নগ্ন ভিডিও ফাঁস!
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০, ৯:০৭ পিএম আপডেট: ২০.১১.২০২০ ৯:২১ পিএম | অনলাইন সংস্করণ

ভাণ্ডারিয়া উপজেলা জেপি সদস্য সচিব উজ্জলের নগ্ন ভিডিও ফাঁস!

ভাণ্ডারিয়া উপজেলা জেপি সদস্য সচিব উজ্জলের নগ্ন ভিডিও ফাঁস!

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা জাতীয় পার্টির (জেপি) সদস্য সচিব আতিকুল ইসলাম উজ্জল তালুকদারের দুটি নগ্ন ভিডিও ফাঁস হয়েছে। এ নিয়ে পুরো জেলা জুড়েই চলছে নানা ধরনের সমালোচনা। একজন দায়িত্বশীল নেতা হয়ে তার নৈতিক অবক্ষয় দেখে হতবাক হয়েছেন। সম্প্রতি আতিকুল ইসলাম উজ্জল তালুকদারের দুটি নগ্ন ভিডিও এবং এক নারীর সঙ্গে একটি অডিও কথপোকথন ভাইরাল হয়েছে।

সূত্রে জানা যায়, আতিকুল ইসলাম উজ্জল তালুকদার স্থানীয় জাতীয় পার্টির (জেপি) সদস্য সচিব। তিনি সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান। আতিকুল ইসলাম উজ্জল তালুকদার এক মহিলার সঙ্গে মেসেঞ্জারের ভিডিও কলে উলঙ্গ হয়ে কথা বলতে দেখা গেছে। এছাড়া একটি কক্ষে উজ্জল তালুকদারকে এক মহিলার সঙ্গে বিবস্ত্র অবস্থায় দেখা যায়। আর একটি অডিওতে এক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক বিষয়ে কথা বলার অডিও ভাইরাল হয়। ফাঁস হওয়া দু’টি ভিডিও ভোরের পাতার হাতে সংরক্ষিত রয়েছে। 

স্থানীয় জনপ্রতিনিধি থেকে সাধারণ মানুষ এ বিষয়ে বলেন, একজন রাজনৈতিক ব্যক্তিত্বর কাছে এ ধরণের আচরণ আশা করা যায় না। রাজনীতিবিদদের চরিত্র খারাপ হলে তার কাছে মা বোনেরা নিরাপদ না। আমরা উজ্জল তালুকদারের বিচার দাবি করছি।

নাম প্রকাশে অনিচ্ছুক এক জেপি নেতা বলেন, আতিকুল ইসলাম উজ্জল তালুকদারকে নিয়ে জেপি বিব্রত। পার্টির উপজেলা কমিটির সদস্য সচিবের মতো গুরুত্বপূর্ণ পদে তাকে রাখা হলে পার্টির ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ন হয়েছে। তাকে অবশ্যই দল থেকে বহিষ্কার করা প্রয়োজন। এ বিষয়ে স্থানীয় সংসদ সদস্য এবং জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুকে ফোন করা হলেও তিনি ফোন ধরেননি। এমনকি আতিকুল ইসলাম উজ্জল তালুকদারের মুঠোফানটি বন্ধ পাওয়া গেছে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






আরও সংবাদ
https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com