বৃহস্পতিবার ● ৩ ডিসেম্বর ২০২০ ● ১৮ অগ্রহায়ণ ১৪২৭ ● ১৬ রবিউস সানি ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
“অরুণোদয় স্কুল” পরিদর্শন করলেন ইউনিসেফের শুভেচ্ছা দূত চিত্রনায়িকা মৌসুমি
কক্সবাজারজেলা প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২৮ অক্টোবর, ২০২০, ৭:৪০ পিএম | অনলাইন সংস্করণ

“অরুণোদয় স্কুল” পরিদর্শন করলেন ইউনিসেফের শুভেচ্ছা দূত চিত্রনায়িকা মৌসুমি

“অরুণোদয় স্কুল” পরিদর্শন করলেন ইউনিসেফের শুভেচ্ছা দূত চিত্রনায়িকা মৌসুমি

কক্সবাজার জেলা প্রশাসক মো: কামাল হোসেন এর প্রতিষ্ঠিত বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের স্কুল “অরুণোদয়” পরিদর্শন করেছেন ইউনিসেফের শুভেচ্ছা দূত ও বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা আরিফা পারভিন জামান মৌসুমী। এসময় সাথে ছিলেন তার স্বামী বাংলা চলচিত্রের আরেক জনপ্রিয় নায়ক ওমর সানী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অরুণোদয় স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি ও কক্সবাজার জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন।
 
বুধবার (২৮ অক্টোবর ) সকাল ১১ টার দিকে মৌসুমী ও ইউনিসেফ এর শিশু অধিকার বিষয়ক জাতীয় অ্যাম্বাসেডর ও চিত্রনায়ক ওমর সানীসহ বিশিষ্টজনেরা অরুণোদয় স্কুল অঙ্গনে পৌঁছালে অরুণোদয় স্কুলের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয় । এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাসুদুর রহমান মোল­া, অরুণোদয় স্কুল এর পরিচালক ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ শাজাহান আলি, অরুণোদয় স্কুলের প্রধান শিক্ষক মোঃ শাহ্জালাল, স্কুল এর শিক্ষক ও শিক্ষার্থীরা।

 
পরে অরুণোদয় এ স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্যে শ্রদ্ধা নিবেদন করেন এবং অরুণোদয় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের উপযোগী ক্লাস রুম, ফিজিওথেরাপি রুম, সেন্সরী এন্ড অকুপেশনাল থেরাপি রুম, লাইব্রেরি,গবেষণা ও পাবলিকেশন্স রুম পরিদর্শন করেন।

স্কুলটির পরিচালক ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ শাজাহান আলির সভাপতিত্বে অনুষ্ঠানে ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে মৌসুমী শিশুদের অধিকার, সমাজের সচেতনতা তৈরি এবং করণীয় নিয়ে আমাদের সাথে তিনি মতবিনিময় করেন। এসময় কক্সবাজারে এই প্রথম মানবিক একটি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান করায় অরুণোদয়ের প্রতিষ্ঠাতা সভাপতি কামাল হোসেন 
এর প্রতি আগত অথিতিরা কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]