শুক্রবার ● ২৭ নভেম্বর ২০২০ ● ১২ অগ্রহায়ণ ১৪২৭ ● ১০ রবিউস সানি ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
শেখ হাসিনার রাষ্ট্রে মাস্তানী চলে না: ড. সেলিম মাহমুদ
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: সোমবার, ২৬ অক্টোবর, ২০২০, ৬:২৮ পিএম আপডেট: ২৬.১০.২০২০ ৬:৩২ পিএম | অনলাইন সংস্করণ

শেখ হাসিনার রাষ্ট্রে মাস্তানী চলে না: ড. সেলিম মাহমুদ

শেখ হাসিনার রাষ্ট্রে মাস্তানী চলে না: ড. সেলিম মাহমুদ

সংসদ সদস্য হাজি সেলিমের পুত্র কর্তৃক নৌ বাহিনীর এক কর্মকর্তাকে মারধরের ঘটনায় সরকারের তাৎক্ষণিক পদক্ষেপ প্রসঙ্গে বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক বলেন, এই ঘটনায় প্রমাণিত হয়েছে শেখ হাসিনার রাষ্ট্রে মাস্তানির কোনো জায়গা নেই। এটি কোন নতুন ঘটনা নয় জননেত্রী শেখ হাসিনার প্রতিটি পদক্ষেপেই বার বার প্রমাণিত হচ্ছে, এই রাষ্ট্রে নাগরিকদের নিরাপত্তা রয়েছে। কেও নাগরিকদের উপর কোন অন্যায় করে পার পাবে না। শেখ হাসিনার বাংলাদেশে কোন গুন্ডামি- মাস্তানি চলবে না।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এদেশে বিচারহীনতার ব্যবস্থার বিপরীতে প্রকৃত আইনের শাসন প্রতিষ্ঠিত করেছেনরাষ্ট্রনায়ক শেখ হাসিনা প্রমাণ করেছেন, বাংলাদেশে কেউই আইনের উর্ধে নয়, তিনি এটি বুঝিয়ে দিয়েছেন।

তিনি আরও বলেন, দুষ্টের দমনের জন্য রাষ্ট্রের 'কোয়ার্সিভ পাওয়ার' ব্যবহারের প্রয়োজন রয়েছে বঙ্গবন্ধু হত্যার পর থেকেই খুনি চক্র এবং তাদের সুবিধাভোগীরা এদেশে বিচারহীনতা প্রতিষ্ঠিত করেছিল জাতির পিতা বঙ্গবন্ধু এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার শাসনামলে কোন অপরাধীকে কখনোই প্রশ্রয় দেয়া হয়নি বরং দল মত নির্বিশেষে যে-ই অপরাধ করেছে, তারই বিচার হয়েছে হাজি সেলিমের পুত্রের ঘটনাটি সকল গুন্ডা মাস্তানদের জন্য আরেকটি পরিষ্কার বার্তা যে, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা আইনের শাসনে বিশ্বাসী। এই রাষ্ট্রে কোন গুন্ডামি-মাস্তানির কোন সুযোগ নেই সকল গুন্ডামি মাস্তানির বিরুদ্ধে রাষ্ট্রযন্ত্র সক্রিয় রয়েছে

উল্লেখ্য, ঢাকা -৭ আসনের এমপি হাজী সেলিমের ছেলে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ ইরফান সেলিমের চকবাজারের বাসা থেকে বিপুল দেশি-বিদেশি মদ ও বিয়ার উদ্ধার করেছে র‍্যাব। এ ছাড়া বাসা থেকে গুলিভর্তি একটি পিস্তল ও বেশ কিছু ওয়াকি টকি উদ্ধার করা হয়।

অভিযানে থাকা র‍্যাব-১০-এর নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু সোমবার (২৬ অক্টোবর) বিকেলে বলেন, কাউন্সিলর মোহাম্মদ ইরফান সেলিমের বাসার শোয়ার ঘরের খাটের জামিমের নিচ থেকে অস্ত্র উদ্ধার করেছে র‌্যাবের আভিযানিক দল। অভিযানে আরো পাওয়া গেছে মদ, বিয়ার ও ওয়াকিটকি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






আরও সংবাদ
https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com