বৃহস্পতিবার ● ৩ ডিসেম্বর ২০২০ ● ১৮ অগ্রহায়ণ ১৪২৭ ● ১৬ রবিউস সানি ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ময়নমসিংহ-৩ আসনের এমপি নাজিম উদ্দিনের নারী কেলেংকারি ফাঁস!
উৎপল দাস
প্রকাশ: মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০, ২:৪৪ পিএম | অনলাইন সংস্করণ

ময়নমসিংহ-৩ আসনের এমপি নাজিম উদ্দিনের নারী কেলেংকারি ফাঁস!

ময়নমসিংহ-৩ আসনের এমপি নাজিম উদ্দিনের নারী কেলেংকারি ফাঁস!

ময়মনসিংহ-৩ আসনের সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদের নারী কেলেংকারি ফাঁস হয়েছে। এক মধ্যবয়সী নারীকে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে তার সাথে শারিরীক সম্পর্ক  করেছেন এক সময়ের ত্যাগী এ নেতা। উপ নির্বাচনের মাধ্যমে প্রথমবার এমপি হওয়ার পর ২০১৮ সালে সরাসরি নির্বাচনে সংসদ সদস্য হন। এমনকি মুক্তিযুদ্ধের সময় বীরত্বপূর্ণ ভূমিকার পাশাপাশি এমপি নাজিম উদ্দিন অবিভক্ত ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতিও ছিলেন। 

এমন একজন প্রবীণ আওয়ামী লীগ নেতা এবং সংসদ সদস্যের নারী কেলেংকারি ফাঁস হয়েছে। এ নিয়ে পুরো ময়নমসিংহ জুড়ে চললে নানামুখী সমালোচনা। অনেকে বলছেন, প্রবীণ নেতা হয়েও তার এই চারিত্রিক স্খলন সবাইকে ব্যাথিত করেছে। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ৭ মিনিট ৪৩ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপে দেখা গেছে, পুরোনো একটি ভবনে পাঞ্জাবি পড়া অবস্থায় এমপি নাজিম উদ্দিন ৩২ বছর বয়সী ওই নারীর সঙ্গে সঙ্গমে লিপ্ত হচ্ছে। 

এখানে, নাজিম উদ্দিনের সমর্থকরা দাবি করে বলছেন, ওই নারী উদ্দেশ্য প্রণোদিত হয়েই ভিডিওটি করেছে। কেননা ভিডিও দেখলে সেটাই বুঝা যায়। এমপির কাছ থেকে নিয়মিত টাকা হাসিল করার জন্যই চরিত্রহীন এই নারী এমনটা করেছে বলেও দাবি করছেন কেউ কেউ। 

ঘটনার বিবরণে জানা যায়, ২০১৯ সালের ২০ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে চাকরির পাওয়ার জন্য পূর্ব নির্ধারিত স্থান ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়ে যান ওই নারী। এরপর তাকে দোতলায় একটি আলাদা কক্ষে নিয়ে যান। তারপর কোমলপানীয়’র সাথে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে খেতে দেন। এরপর তার সঙ্গে শারিরীক সম্পর্কে লিপ্ত হন এমপি নাজিম উদ্দিন। 

তবে, ভিডিওটি পর্যবেক্ষণ করে দেখা গেছে, ওই নারী স্বেচ্ছায় এমপি নাজিম উদ্দিনের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন। 

বিষয়টি নিয়ে গৌরিপুর থানায় মামলা করতে গেলে এখনো মামলাটি গ্রহণ করেনি পুলিশ। এমনকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সরকারি নম্বর ০১৩২০....৩৭ নম্বরটিও বন্ধ পাওয়া গেছে। দুপুর ২ টা ১৭ মিনিটে ফোন করা হয়েছিল ভোরের পাতার পক্ষ থেকে। এরপর ফোন করা হয় এমপি নাজিম উদ্দিনকে। তার ফোন রিং হলেও তিনি তা রিসিভ করেননি। যদিও তার কাছে এ প্রতিবেদকের নম্বর সেভ করা রয়েছে। ওই মহিলার ব্যবহৃত বাংলালিংক নম্বরটিও বন্ধ পাওয়া গেছে। 

উল্লেখ্য, এমপি নাজিম উদ্দিনের সঙ্গে ওই মধ্যবয়সী নারীর সঙ্গমের ভিডিও এবং নারীর অভিযোগপত্রটি ভোরের পাতার কাছে সংরক্ষিত রয়েছে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






আরও সংবাদ
https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]