বুধবার ● ২৮ অক্টোবর ২০২০ ● ১২ কার্তিক ১৪২৭ ● ১০ রবিউল আউয়াল ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
গৌরীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা
প্রকাশ: রোববার, ১৮ অক্টোবর, ২০২০, ১০:৪৩ এএম | অনলাইন সংস্করণ

গৌরীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

গৌরীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় আরও দুজনকে কুপিয়ে আহত করা হয়। আহত দুজনের অবস্থাও সংকটাপন্ন বলে জানা গেছে।

শনিবার রাত ১০টা নাগাদ গৌরীপুর মধ্যবাজার এলাকায় তাকে এলোপাতাড়ি কুপিয়ে দুর্বৃত্তরা চলে যায়। ওই সময় তিনি তার কার্যালয়ে অবস্থান করছিলেন। তিনি পৌরসভার কালীপুর এলাকার বাসিন্দা। আগামী পৌরসভা নির্বাচনে তিনি মেয়র প্রার্থী ছিলেন বলে নিহতের স্বজনরা জানিয়েছেন।

ঘটনার পর পরেই ঘটনাস্থল পরিদর্শন করেন গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাখের হোসেন সিদ্দিকী। এ সময় গৌরীপুর থানার ওসিসহ অন্য পুলিশ কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

নিহত চেয়ারম্যান মাসুদুর রহমানের চাচা সাদেকুর রহমান জানান, শনিবার রাত সাড়ে ৯টার দিকে গৌরীপুরের মেয়র প্রার্থী হিসেবে শুভ্র শহরে গণসংযোগ শেষে তার কার্যালয়ে অবস্থান করছিলেন। এ সময় সন্ত্রাসীরা তাকে এবং তার সহযোগীদের কুপিয়ে মারাত্মক জখম করে। পরে দ্রুত তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অতিরিক্ত রক্ত ক্ষরণের ফলে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বলেন, গৌরীপুর বিআরডিবি চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ তার কার্যালয়ে বসে ছিলেন। বাসায় ফেরার উদ্দেশে রাত ১০টার দিকে বাইরে বের হলে অজ্ঞাতরা কুপিয়ে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মাসুদুর রহমান শুভকে গুরুতর আহত অবস্থায় প্রথম গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক ডা. দীপঙ্কর চক্রবর্তী জানান, নিহত চেয়ারম্যান শুভ্র ও তার দুই সহযোগীর শরীরে অসংখ্য কুপের আঘাত ছিল। আহত দুজনের অবস্থাও সংকটাপন্ন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন কারা ঘটনাটি ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। এ ঘটনায় কেউ আটক বা গ্রেপ্তার নেই। তবে ঘটনার সঙ্গে কারা জড়িত এ বিষয়ে তদন্ত চলছে। পাশাপাশি আসামিদের শনাক্ত করে গ্রেপ্তারের জন্য পুলিশ ঘটনার পর পরেই কাজ শুরু করেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






আরও সংবাদ
https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com