সোমবার ● ২৬ অক্টোবর ২০২০ ● ১০ কার্তিক ১৪২৭ ● ৮ রবিউল আউয়াল ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
গৃহকর্মী শিশুকে নির্যাতন,গৃহকর্তী আটক
প্রকাশ: শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০, ৭:৩৯ পিএম | অনলাইন সংস্করণ

গৃহকর্মী শিশুকে নির্যাতন,গৃহকর্তী  আটক

গৃহকর্মী শিশুকে নির্যাতন,গৃহকর্তী আটক

শেরপুরের শ্রীবরদীতে এক গৃহকর্মী নির্যাতনের অভিযোগে গৃহকর্তী রুমানা জামান ঝুমুরকে (৩৫) আটক করেছে পুলিশ।শুক্রবার রাত দেড়টার দিকে পুলিশ অভিযান চালিয়ে শহরের বিথি টাওয়ারের ভাড়া বাসা থেকে নির্যাতিত গৃহকর্মী সাদিয়া পারভিন (১০) নামে ওই শিশুকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে নিয়ে আসে। পরে উন্নত চিকিৎসার জন্য ওই শিশুকে শনিবার সকালে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও গৃহকর্মীর পরিবার সূত্রে জানা যায়, শ্রীবরদী উপজেলার বাসিন্দা  আহসান হাবিব শাকিল  স্ত্রী সন্তান নিয়ে শহরের বিথি টাওয়ারের ৬ তলায় ভাড়া বাসায় থাকেন।  প্রায় এক বছর যাবত তার বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করে পৌরশহরের মুন্সীপাড়া এলাকার হতদরিদ্র সাইফুল ইসলামের মেয়ে সাদিয়া পারভিন। কাজে যোগদানের পর থেকে ওই গৃহকর্মীকে বিভিন্ন অজুহাতে শারীরিক নির্যাতন করতো শাকিলের স্ত্রী রুমানা জামান ঝুমুর। বিষয়টি জেনেও পরিবারের অন্যান্য সদস্যরা কোনো ব্যবস্থা না নেয়ায় দিন দিন বেড়ে যায় তার নির্যাতনের মাত্রা। তার শারীরিক নির্যাতনে ওই শিশুর অবস্থার অবনতি হলে মাঝে মধ্যে জেলা ও উপজেলা হাসপাতালে নিয়ে চিকিৎসা করেছেন।

তবে গত শুক্রবার সকালে তার শরীরে মারধর ও যৌনস্থানে আঘাতের কারণে বেগতিক হয়ে পড়ে ওই শিশু। এ সংবাদ পেয়ে পুলিশ রাত দেড়টার দিকে শহরের বিথি টাওয়ারের ৬তলা থেকে ওই শিশুকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে ভর্তি করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত ডাক্তার জুলফিকার সাইফ জানান, শিশু সাদিয়ার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের ক্ষত চিহ্ন রয়েছে। তবে মাথা, কপাল ও যৌন স্থানে গুরুতর আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ কারণে তাকে জেলা সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

গৃহকর্মী নির্যাতনের ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, এ ঘটনায় ওই শিশুর বাবা সাইফুল ইসলাম বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে রুমানা জামান ঝুমুরকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com