বুধবার ● ২৮ অক্টোবর ২০২০ ● ১২ কার্তিক ১৪২৭ ● ১০ রবিউল আউয়াল ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বিদায় বার্সেলোনাঃ অশ্রুসিক্ত সুয়ারেস
প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৯:৫২ পিএম | অনলাইন সংস্করণ

বিদায় বার্সেলোনাঃ অশ্রুসিক্ত সুয়ারেস

বিদায় বার্সেলোনাঃ অশ্রুসিক্ত সুয়ারেস

বয়স বাড়ছে, দল নতুন স্ট্রাইকারের সন্ধানে আছে। লুইস সুয়ারেস নিজেও বুঝতে পারছিলেন বার্সেলোনায় শেষ হয়ে আসছে তার সময়। প্রস্তুতি থাকার পরও তাই বিদায়বেলায় আবেগ ছুঁয়ে গেল। চোখে জল নিয়ে জানালেন কাম্প নউয়ে স্বপ্ন পূরণের কথা। সামনের পথচলায় কেবল সুখ স্মৃতিগুলোই মনে রাখার কথা বললেন উরুগুয়ের এই স্ট্রাইকার। 

নতুন ঠিকানা আতলেতিকো মাদ্রিদে যোগ দিচ্ছেন বার্সেলোনার সঙ্গে ছয় বছরের সম্পর্কের ইতি টেনে। প্রিয় আঙ্গিনা, সতীর্থ-বন্ধুদের কাছ থেকে বিদায় নিলেন সুয়ারেস। তারকা এই স্ট্রাইকারের কণ্ঠে ঘুরেফিরে এলো প্রিয় বন্ধু লিওনেল মেসির নাম। স্ট্রাইকারদের সঙ্গে ঠিক জমে উঠছিল না মেসির জুটি। ২০১৪ বিশ্বকাপের পর সুয়ারেস বার্সেলোনায় আসার পর পাল্টে যায় দৃশ্যপট। তার সঙ্গে জমে ওঠে মেসির বোঝাপড়া। মাঠের ভেতরে-বাইরে তাদের রসায়নের দারুণ সুফল পায় কাতালান দলটি। দুই ফুটবলার হয়ে ওঠেন প্রাণের বন্ধু।  

কাম্প নউয়ে বিদায় অনুষ্ঠানে বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে মেসি ছাড়াও তার পাশে ছিলেন জেরার্দ পিকে ও জর্দি আলবা। এখানে শুরুর সময়ের কথা স্মরণ করতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়েন ৩৩ বছর বয়সী এই ফুটবলার।

২০১৪ বিশ্বকাপে ইতালির ডিফেন্ডার জর্জো কিয়েল্লিনিকে কামড় দিয়ে খুব বাজে অবস্থার মধ্য দিয়ে যাচ্ছিলেন সুয়ারেস। সেই সময়ে তাকে দারুণভাবে আগলে রেখেছিল বার্সেলোনা। চার মাসের নিষেধাজ্ঞার শাস্তি নিয়ে স্পেনে এলেও কাম্প নউয়ে যে সহায়তা পেয়েছিলেন, ছয় বছর পরও তা ভোলেননি সুয়ারেস।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com