বুধবার ● ২৮ অক্টোবর ২০২০ ● ১২ কার্তিক ১৪২৭ ● ১০ রবিউল আউয়াল ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
রাষ্ট্রপতির ছোট ভাই মো. আবদুল হাই’র স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
সিনিয়র প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০, ১০:৪১ পিএম | অনলাইন সংস্করণ

রাষ্ট্রপতির ছোট ভাই মো. আবদুল হাই’র স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রাষ্ট্রপতির ছোট ভাই মো. আবদুল হাই’র স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট ভাই ও তাঁর সহকারী একান্ত সচিব (এপিএস) প্রয়াত মো. আবদুল হাইয়ের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার কিশোরগঞ্জ জেলার মিঠামইনে রাষ্ট্রপতির পরিবারের পক্ষ থেকে এ আয়োজন করা হয়। 

রাষ্ট্রপতির পরিবারের পক্ষ থেকে তার ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক এবং ছোট বোন উপজেলা চেয়ারম্যান আছিয়া আলম সেখানে উপস্থিত ছিলেন। এছাড়া রাষ্ট্রপতির ছেলে সংসদ সদস্য  রিজওয়ান আহমেদ তৌফিক ছাড়াও সুপ্রিম কোর্টের বিচারপতি মাহবুবুল হক, সংসদ সদস্য আফজাল হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি বিভাগের প্রধান অধ্যাপক ড. বদরুজ্জামান ভূঁইয়া কাঞ্চন, ঢাকা কলেজের অধ্যক্ষ নেহাল আহমেদ তরুণ, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. জিল্লুর রহমান, জেলা প্রশাসক সারোয়ার মোর্শেদ, পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ। 

দোয়া মাহফিল এবং স্মরণ সভায় প্রয়াত মো. আবদুল হাইয়ের জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন বক্তরা। একই সাথে তার বিদেহী আত্নার মাগফিরাত কামনা করেন। মুত্যুকালে আবদুল হাইয়ের বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আবদুল হাই রাষ্ট্রপতির এপিএস হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি কিশোরগঞ্জের মিঠামইন উপজেলায় ১৯৫৩ সালে জন্ম নেন। মিঠামইন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার, বিআরডিবির সভাপতি, শিক্ষা ও সাংস্কৃতিক সংগঠন ‘প্রবাহ’র সভাপতিসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন।

মুক্তিযোদ্ধা আবদুল হাই মিঠামইনের মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজের সাবেক সহকারী অধ্যাপক হিসেবেও কাজ করেছেন। হাজি তায়েব উদ্দিন স্কুলের প্রতিষ্ঠাতা সদস্য এবং শিক্ষক ছিলেন তিনি।

এলাকার উন্নয়নে আবদুল হাই বিপুল অবদান রেখেছেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। নয় ভাইবোনের মধ্যে আবদুল হাই ছিলেন অষ্টম।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






আরও সংবাদ
https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com