শনিবার ● ৩১ অক্টোবর ২০২০ ● ১৫ কার্তিক ১৪২৭ ● ১৩ রবিউল আউয়াল ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
শিশু হাসপাতালে নার্স নিয়োগ পরীক্ষায় প্রশ্নের উত্তর বলে দেওয়ার অভিযোগ চিকিৎসকের বিরুদ্ধে
সিনিয়র প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০, ৮:৫৮ পিএম | অনলাইন সংস্করণ

শিশু হাসপাতালে নার্স নিয়োগ পরীক্ষায় প্রশ্নের উত্তর বলে দেওয়ার অভিযোগ চিকিৎসকের বিরুদ্ধে

শিশু হাসপাতালে নার্স নিয়োগ পরীক্ষায় প্রশ্নের উত্তর বলে দেওয়ার অভিযোগ চিকিৎসকের বিরুদ্ধে

ঢাকা শিশু হাসপাতালে নার্স নিয়োগ পরীক্ষায় এক পরীক্ষার্থীকে প্রশ্নের উত্তর বলে দেওয়ার অভিযোগ উঠেছে হাসপাতালের ডা. জহিরুল ইসলাম লিটনের বিরুদ্ধে। গতকাল শনিবার শিশু হাসপাতালের পুরাতন ভবনের করিডর ২ তে এ ঘটনা ঘটে। এক পরীক্ষার্থীর পাশে দাঁড়িয়ে কিছু বলে দিচ্ছেন এমন একটি ভিডিও ছড়িয়ে পরেছে। 

তবে এ বিষয়ে ফোন করলে সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহার করেন ডাক্তার লিটন। জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআই, ডিজিএফআই ও পুলিশ দিয়ে তুলে নিয়ে যাওয়ারও হুমকি দেন ডা. লিটন। তিনি স্বাধীনতা চিকিৎসক পরিষদ (সাচিপ) শিশু হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক। চিকিৎসকরদের অভিযোগ তিনি এই পদের জোরে হাসপাতালের সবার সঙ্গে খারাপ ব্যবহার করেন। কোনো কাজ না করেও বেতন নেন। এছাড়া দীর্ঘদিন সাভারের একটি বেসরকারি হাসপাতালে চাকরিও করেছেন যা সম্পূর্ণ নিয়ম বহির্ভূত। 

জানা গেছে, শনিবার সকাল ১০ টা থেকে সাড়ে ১০ টা পযন্ত শিশু হাসপাতালের নার্স নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। এসময় পরীক্ষার হল করিডোর ২ তে এক পরীক্ষার্থীকে প্রশ্নের উত্তর বলে দিচ্ছিলেন এমন এক মিনিট এক সেকেন্ডের একটি ভিডিও ফাঁস হয়। ভিডিওতে দেখা গেছে ওই রুমের দায়িত্বে থাকা ডা. রেজওয়ানা রুমা সামনে চেয়ারে বসে আছেন। ডা. লিটন বোরখা পরা এক পরীক্ষার্থীর পাশে দাঁড়িয়ে নিচু হয়ে কিছু একটা বলছেন, আর ওই পরীক্ষার্থী বৃত্ত ভরাট করছেন।  এমন ভিডিও ভোরের পাতার হাতে এসেছে।

এ বিষয়ে জানতে চাইলে ডা. জহিরুল ইসলাম লিটনকে শনিবার রাত ৮ টা ৫০ মিনিটে ফোন করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া গেছে। এ বিষয়ে মন্তব্য জানতে চেয়ে ক্ষুদেবার্তা (এসএমএস) পাঠালেও কোনো প্রতিউত্তর আসেনি। 

পরীক্ষার হলের দায়িত্বে থাকা ডা. রেজওয়ানা রুমাকে ফোন করা হলে তিনি এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন শিশু হাসপাতলের চিকিৎসকেরা। তবে তারা কেউ পরিচয় দিয়ে কথা বলতে রাজি হয় নি।  এদিকে স্বাচিপের কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. ইকবাল আর্সেনালকে ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






আরও সংবাদ
https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com