সোমবার ● ২১ সেপ্টেম্বর ২০২০ ● ৬ আশ্বিন ১৪২৭ ● ২ সফর ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
মহানগর দক্ষিণ আওয়ামী লীগের খসড়া কমিটিতে আছেন যারা!
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০, ৮:২১ পিএম | অনলাইন সংস্করণ

মহানগর দক্ষিণ আওয়ামী লীগের খসড়া কমিটিতে আছেন যারা!

মহানগর দক্ষিণ আওয়ামী লীগের খসড়া কমিটিতে আছেন যারা!

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহম্মেদ মন্নাফি এবং সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ১৪ সেপ্টেম্বর রাতে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি আওয়ামী লীগের দপ্তরে জমা দিয়েছেন। ৭৫ সদস্যের মহানগর কমিটিতে ৭৫ জনের নামের সাথে অতিরিক্ত পাঁচটি নাম দেওয়া হয়েছে, যাতে ৩৪ নতুন মুখকে অন্তর্ভুক্ত করা হয়েছে।

কমিটিতে কারা আছেন সে বিষয়ে সভাপতি ও সাধারণ সম্পাদক কেউই মুখ খুলতে চাননি।  সূত্র থেকে প্রাপ্ত তথ্য অনুসারে কয়েকজনের নাম উল্লেখ করলে সভাপতি ও সাধারণ সম্পাদক দুজনই কারও নামের বিষয়ে মন্তব্য করতে অপারগতা প্রকাশ করেন। তবে বিশ্বস্ত সূত্র থেকে প্রস্তাবিত মহানগর কমিটির একটি খসড়া তালিকা পাওয়া গেছে।

প্রস্তাবিত খসড়া কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে নুরুল আমিন রুহুল এমপি, সহ-সভাপতি হিসেবে সাবেক সহ সভাপতি আওলাদ হোসেন, খন্দকার এনায়েত উল্লাহর নাম রয়েছে। এছাড়া ১১ জন সহ-সভাপতির মধ্যে আরও আছেন ডাক্তার দিলীপ রায়, হেদায়েতুল ইসলাম স্বপন, মেজবাউর রহমান ভূইয়া রতন, সাজেদা বেগম, আব্দুস সাত্তার মাসুদ প্রমুখ।

যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী মোর্শেদ কামাল, সাবেক সহ-দপ্তর সম্পাদক মোঃ মিরাজ হোসেন এবং যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহির নাম প্রস্তাব করা হয়েছে।

সাংগঠনিক সম্পাদক হিসেবে সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার, সাবেক প্রচার সম্পাদক আকতার হোসেন এবং মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার কবিরের নাম রয়েছে।

এছাড়া প্রস্তাবিত কমিটিতে সম্পাদকীয় পদে স্থান পেয়েছেন এডভোকেট জগলু, আব্দুর রহমান, আশিকুর রহমান লাভলু, শেখ মোহাম্মদ আজহার, নাঈম নোমান, এফ এম শরিফুল ইসলাম, এডভোকেট তাহমিনা সুলতানা, জামাল হোসেন, আনিস আহমেদ, নাসির হোসেন, আবুল কালাম আজাদ, এস কে বাদল রায়, নজরুল ইসলাম।

দপ্তর, সহ-দপ্তর, প্রচার ও সহ-প্রচার পদে সাবেক ছাত্রলীগের ৪ নেতার নাম প্রস্তাব করা হয়েছে। তারা হচ্ছেন রিয়াজ উদ্দিন, আরিফুর রহমান রাসেল, চৌধুরী সাইফুন্নবী সাগর এবং আসাদুজ্জামান আসাদ।

৩৬ টি সদস্য পদে হাজী মোহাম্মদ সেলিম এমপি, শাহাবুদ্দিন শাহা, দীপু চৌধুরী, এ এস এম শহিদুল ইসলাম মিলন, গোলাম রাব্বানী বাবলু, সালাউদ্দিন বাদল, সাইফুল ইসলাম (মাসুদ সেরনিয়াবাত), মুজিবুর রহমান, জসিম উদ্দিন খান আজম, শাহজাহান ভূইয়া মাখন, আইয়ুব আলী খান, দেওয়ান গাফফার আহমেদ রাজিব, রাকিব হাসান সোহেল, মুকুল, মুক্ত, ওবায়েদ, সারোয়ার হোসেন লিপু, তরিকুল, শামীম প্রমুখের নাম রয়েছে।

প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটিতে কাউন্সিলরদের রাখা না রাখা নিয়ে বিতর্ক থাকায় পূর্বের কমিটির কাউন্সিলরসহ নতুন কয়েকজন কাউন্সিলরকে সদস্য হিসেবে রাখা হয়েছে। তারা হচ্ছেন কাউন্সিলর আবুল বাশার, ওমর বিন আজিজ তামিম, মামুনুর রশিদ শুভ্র, সৈয়দ রোকসানা ইসলাম চামেলী, শরিফুল ইসলাম দিলু, আসাদুজ্জামান আসাদ, মারুফ আহমেদ মনসুর, ফরিদ উদ্দিন আহমেদ রতন, আনিসুর রহমান, মকবুল হোসেন।

সার্বিক বিষয়ে আবু আহম্মেদ মন্নাফি বলেন, কমিটিতে কারা আছেন সে বিষয়ে আমি কোন মন্তব্য করবো না। আমরা কমিটি জমা দিয়েছি। কমিটিতে বিতর্ক মুক্ত স্বচ্ছ ব্যক্তিদের রাখার চেষ্টা করেছি। আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিদ্ধান্ত দেবেন।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির বলেন, পূর্ণাঙ্গ প্রস্তাবিত কমিটি আমরা নেত্রী বরাবর জমা দিয়েছি। নেত্রীর অনুমোদনের আগে কমিটিতে কারা থাকবেন সে বিষয়ে কিছু বলতে পারবো না। আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহানগরের সবাইকেই চিনেন, জানেন। যাচাই-বাছাই করে তিনি সিদ্ধান্ত দেবেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






আরও সংবাদ
https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com