মঙ্গলবার ● ২৯ সেপ্টেম্বর ২০২০ ● ১৪ আশ্বিন ১৪২৭ ● ১০ সফর ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সখীপুরে দুই কন্যার পিতৃ পরিচয়ের দাবীতে এক অসহায় মায়ের সংবাদ সম্মেলন
জাহিদুল ইসলাম,সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১৩ সেপ্টেম্বর, ২০২০, ৫:১০ পিএম | অনলাইন সংস্করণ

সখীপুরে দুই কন্যার পিতৃ পরিচয়ের দাবীতে এক অসহায় মায়ের সংবাদ সম্মেলন

সখীপুরে দুই কন্যার পিতৃ পরিচয়ের দাবীতে এক অসহায় মায়ের সংবাদ সম্মেলন

টাঙ্গাইলের সখীপুর রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে গত শনিবার  বিকালে দুই শিশু কন্যার পিতৃ পরিচয়ের দাবীতে এক অসহায় মা লাকী আক্তার সংবাদ সম্মেলন করেছেন।  

লিখিত বক্তব্যে তিনি বলেন, সখীপুর  নিবাসী ইলিয়াস কাশেম পিতা: মো: নুরুল ইসলাম ওরফে বঙ্গনূর মাস্টার, ৮ নং ওয়ার্ড, সখীপুর পৌরসভা, সখীপুর, টাঙ্গাইল- এর সঙ্গে  বিগত ১০/০২/২০১০ ইং তারিখে গোপালপুর থানাধীন আলমনগর ইউনিয়ন কাজি শেখ মো: আবুল হোসেন মেয়াজীর মাধ্যমে এক লক্ষ  টাকা দেনমোহর ধার্য করে আমার বিবাহ সম্পাদিত হয়।  বিবাহের এক বছর পর ২৪/০৪/১১ইং তারিখে আমার প্রথম মেয়ে সান্তনা ও  ১০/০৯/২০১৫ ইং সালে আমার ছোট মেয়ে সুমাইয়ার জন্ম হয়।   ইলিয়াস কাশেম  ব্যবসা পরিচালনার জন্য আমার নিকট টাকা চাইলে আমার মায়ের নামীয় জমি বিক্রির ছয় লক্ষ পঞ্চাশ হাজার টাকা  তার হাতে তুলে দেই। তারপর আমার জীবনে আসতে শুরু করে অমানবিক নির্যাতন। এক পর্যায়ে সন্তানের মুখের দিকে তাকিয়ে সখীপুরে অবস্থিত বুরো বাংলাদেশ নামক এনজিও হতে  দুই লক্ষ টাকা লোন করে তার হাতে তুলে দেই। টাকাগুলো পাবার পর সে তার পূর্বে চরিত্রে ফিরে যায় এবং দুর্ব্যবহার শুরু করে।  দীর্ঘদিন সে আমাদের কোন খোঁজখবর এবং ভরণপোষন না করায় নিরুপায় হয়ে গত ১৬/০১/২০২০ ইং তারিখে বিজ্ঞ সিনিঃ জুডি: ম্যাজিস্ট্রেট সখীপুর আমলী আদালত, টাঙ্গাইল-এ  যৌতুক নিরোধ আইনে ইলিয়াস কাশেমের বিরুদ্ধে আমি একটি মামলা দায়ের করি। 

পরবর্তীতে, আমার বিবাহ রেজিস্টার কাজি কর্তৃক কাবিনের বিপক্ষে একটি সনদ সংগ্রহ করে বিজ্ঞ আদালতে প্রেরণ পূর্বক আমাকে সে স্ত্রী হিসেবে আদালতে অস্বীকার করে। বর্তমানে সে আমাকে এবং আমার মাকে বিভিন্ন সময় বিভিন্ন রকম হুমকি-ধামকি দিয়ে আসতেছে। বর্তমানে, আমি আমার জীবন ও সন্তানদের ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তার এক বিশাল অন্ধকারে ডুবে আছি। এমতাবস্থায় মাননীয় প্রধানমন্ত্রীসহ  সংশ্লিষ্ট মন্ত্রনালয়ে প্রতারক ইলিয়াছ কাশেমের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

সংবাদ সম্মেলনে এ সময় সখীপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি    সাধারণ সম্পাদকসহ অন্যান্য সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






আরও সংবাদ
https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com