শুক্রবার ● ২ অক্টোবর ২০২০ ● ১৭ আশ্বিন ১৪২৭ ● ১৩ সফর ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বহিষ্কার হচ্ছেন ইয়াবাখোর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ ফকির!
সিনিয়র প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০, ৯:১৯ পিএম | অনলাইন সংস্করণ

বহিষ্কার হচ্ছেন ইয়াবাখোর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ ফকির!

বহিষ্কার হচ্ছেন ইয়াবাখোর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ ফকির!

মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ী কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও তিতাস উপজেলার ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন ফকিরকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হচ্ছে। যেকোনো মুহুর্তে তাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হবে বলে নিশ্চিত করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য। ফরহাদ হোসেন ফকিরের ইয়াবা সেবনের ভিডিও গতকাল সোমবার রাত থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। 

সোমবার (১০ আগস্ট) রাত থেকে ফেসবুকে ইয়াবা সেবনের ভিডিওসহ ছবি প্রকাশের পর সমালোচনার ঝড় ওঠে।

সোমবার রাত ১২টায় চান্দিনা উপজেলা ছাত্রলীগের এক নেতা তাঁর ফেসবুক আইডিতে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন ফকিরের ইয়াবা সেবনের একটি ভিডিও ও একটি ছবি আপলোড দেন। এ সময় তিনি তাঁর স্ট্যাটাসে লেখেন- 'এটা কি এডিট নাকি বাস্তব? জনাব ফরহাদ হোসেন ফকির কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ও তিতাস উপজেলার বিনা ভোটে ভাইস চেয়ারম্যান। সত্য হলে সব দায়িত্ব থেকে পদত্যাগ করুন, প্রিয় নেত্রী শেখ হাসিনার নির্দেশে মাদককে না বলুন।'

এ সময় ওই স্ট্যাটাসের সত্যতা নিশ্চিত করে শতাধিক নেতাকর্মীকে কমেন্টস বক্সে মন্তব্য করতে দেখা গেছে। এ ছাড়া কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের শত শত নেতাকর্মী ছবিসহ ভিডিও নিজ আইডি থেকে শেয়ার করে তীব্র প্রতিবাদ জানিয়ে পদত্যাগ দাবি করেছেন।

বিষয়টি জানতে চেয়ে ফরহাদ হোসেন ফকিরের ব্যক্তিগত মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি আবু কাউসার অনিক জানান, ভিডিওটি সবার মতো আমিও দেখেছি। সেখানে আমার বলার কিছু নেই। তবে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক বিষয়টি খতিয়ে দেখে সাংগঠনিক ব্যবস্থা নেবেন। কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি মু. রুহুল আমিন জানান, বিষয়টি অত্যন্ত দুঃখজনক। যেহেতু বিষয়টি ছাত্রলীগের, সেহেতু বাংলাদেশ ছাত্রলীগই তাঁর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

এদিকে, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠনে কোনো মাদকসেবী অথবা মাদক ব্যবসায়ী থাকতে পারবে না। ফরহাদ হোসেন ফকির ছাত্রলীগের গুরুত্বপূর্ণ ইউনিটের সাধারণ সম্পাদক। তাকে ছাড় দেয়ার কোনো সুযোগ নেই। তাকে যেকোনো মুহুর্তেই বহিষ্কার করা হবে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






আরও সংবাদ
https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com