রোববার ● ২০ সেপ্টেম্বর ২০২০ ● ৫ আশ্বিন ১৪২৭ ● ১ সফর ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
শেখ কামালের জন্মদিনে বিসিবির কর্মসূচী
প্রকাশ: বুধবার, ৫ আগস্ট, ২০২০, ৭:২১ পিএম | অনলাইন সংস্করণ

শেখ কামালের জন্মদিনে বিসিবির কর্মসূচী

শেখ কামালের জন্মদিনে বিসিবির কর্মসূচী

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক শহীদ শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বুধবার মিরপুরের হোম অব ক্রিকেটে এই দোয়ার আয়োজন করা হয়। এছাড়া দুস্থ মানুষদের মাঝে খাদ্য বিতরণ করে বিসিবি।

এই কর্মসূচিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেন, ‘দেশ ও বিদেশে বাংলাদেশের ক্রীড়াঙ্গনের আজ যে সাফল্য তার সূচনা হয়েছিল কামাল ভাইয়ের মাধ্যমে, এই ব্যাপারে কারো কোনো সন্দেহ নেই। ১৫ আগস্ট, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়। আজকের এই দিনে তার আত্মার মাগফেরাত কামনা করছি। আপনারা সকলে তার জন্য দোয়া করবেন।’

শেখ কামাল ১৯৪৯ সালের ৫ আগস্ট তদানীন্তন গোপালগঞ্জ মহকুমার টুঙ্গীপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট মাত্র ২৬ বছর বয়সে ঘাতকদের ‍বুলেটের আঘাতে শাহাদাতবরণ করেন তিনি।

এরপরই মোনাজাতের মাধ্যমে শেখ কামালের জন্মদিন উপলক্ষে বিশেষ কর্মসূচি সমাপ্ত হয়। এর আগে বিবিরি পরিচালকেরা দুঃস্থ মানুষদের মাঝে খাদ্য বিতরণ করেন। খাদ্য সামগ্রী বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যও রাখেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com