শুক্রবার ● ৭ আগস্ট ২০২০ ● ২৩ শ্রাবণ ১৪২৭ ● ১৬ জিলহজ্জ ১৪৪১
‘অসহায়দের সাহায্য করতে সর্বোচ্চ চেষ্টা করছে সরকার’
প্রকাশ: রোববার, ২ আগস্ট, ২০২০, ৫:২৩ পিএম | অনলাইন সংস্করণ

‘অসহায়দের সাহায্য করতে সর্বোচ্চ চেষ্টা করছে সরকার’

‘অসহায়দের সাহায্য করতে সর্বোচ্চ চেষ্টা করছে সরকার’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, করোনা মহামারীর সময়ে সরকার মানুষের পাশে দাঁড়িয়েছে। পরিকল্পনা অনুযায়ী দেশের গরিব ও অসহায় মানুষের মুখে খাবার তুলে দেয়ারও সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন সরকার প্রধান।

রোববার (২ আগস্ট) শোকাবহ আগস্ট উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বরে সহযোগী সংগঠন কৃষক লীগ স্বেচ্ছায় প্লাজমা দান কর্মসূচির আয়োজন করে। এ সময়, এতিম-অনাথদের মাঝে ফল ও ঈদ উপহার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে ভিডিও কলে গণভবন থেকে যুক্ত ছিলেন দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, করোনা সংকটে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো আরো বেশি করে কাজ করতে হবে। জানান জাতির পিতার আদর্শে দেশ গড়ে তোলা হচ্ছে।

শেখ হাসিনা বলেন, বাংলাদেশের মানুষ যেন উন্নত জীবন পায় সেই লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়ন করতে হবে। এজন্য জাতির পিতা সম্পর্কে সবাইকে জানতে হবে। বঙ্গবন্ধুর জীবনী পড়লে নিজের আদর্শ বাস্তবায়ন করতে পারবেন।

তিনি বলেন, জাতির পিতার আদর্শ বাস্তবায়নে কাজ করছে সরকার। গরিব, এতিম ও অসহায়দের মুখে খাবার তুলে দেয়ার সর্বোচ্চ চেষ্টা করি যাচ্ছি। করোনার এই সময়ে সহযোগী সংগঠনগুলো ভালো কাজ করছে। 

তিনি আরো বলেন, এই মাসে আমি আমার সবাইকে হারিয়েছি, তাদের আত্মার মাগফেরাত কামনা করছি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




আরও সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com