শুক্রবার ● ৭ আগস্ট ২০২০ ● ২৩ শ্রাবণ ১৪২৭ ● ১৬ জিলহজ্জ ১৪৪১
ফেনীর ছাগলনাইয়ায় গোলাগুলিতে এক ডাকাত সদস্য নিহত
ফেনী প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২ আগস্ট, ২০২০, ৫:০৮ পিএম আপডেট: ০২.০৮.২০২০ ৫:০৯ পিএম | অনলাইন সংস্করণ

ফেনীর ছাগলনাইয়ায় গোলাগুলিতে এক ডাকাত সদস্য নিহত

ফেনীর ছাগলনাইয়ায় গোলাগুলিতে এক ডাকাত সদস্য নিহত

ফেনীর ছাগলনাইয়া পাঠান নগর ইউনিয়নের গজারিয়া এলাকা থেকে মোঃ কামরুল (২৪) প্রকাশ গুনাই কামরুল নামের এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। একই সাথে ঘটনাস্থল থেকে ১ টি বন্দুক ও চার রাউন্ড গুলি, দুই রাউন্ড গুলির খোসা, একটি কিরিচ, একটি রামদা, একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। পুলিশের দাবি নিহত যুবক ডাকাত দলের সদস্য। দুই দল ডাকাতের গোলাগুলিতে সে নিহত হয়েছে।

ছাগলনাইয়া থানার ওসি মেজবাহ উদ্দিন জানান, শনিবার দিনগত রাত দেড়টার দিকে উপজেলার পাঠাননগর ইউনিয়নের গজারিয়া নামক স্থানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ডাকাত দলের দুই গ্রুপের গোলাগুলির ঘটনা ঘটে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গুনাই কামরুল নামের এক ডাকাত সদস্যের মৃতদেহসহ একটি বন্দুক, চার রাউন্ড গুলি, দুই রাউন্ড গুলির খোসা, একটি কিরিচ, একটি রামদা ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করে। 

নিহত ডাকাত পাঠাননগর পূর্ব হরিপুর গ্রামের হানিফ পাঠানের ছেলে।

ওসি আরো জানান, তার বিরুদ্ধে ডাকাতি,অস্ত্র ও দস্যুতাসহ মোট ১৫ টি মামলা রয়েছে। বর্তমানে তার মৃতদেহ ফেনী সদর হাসপাতালে মর্গে রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com