বৃহস্পতিবার ● ৩ ডিসেম্বর ২০২০ ● ১৮ অগ্রহায়ণ ১৪২৭ ● ১৬ রবিউস সানি ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
কেরানীগঞ্জে ১৪ মাসের শিশুকে হত্যা, একজন আটক!
শেখ ফরিদ, কেরানীগঞ্জ থেকে
প্রকাশ: শুক্রবার, ৩১ জুলাই, ২০২০, ৭:০১ পিএম আপডেট: ৩১.০৭.২০২০ ৭:০৪ পিএম | অনলাইন সংস্করণ

কেরানীগঞ্জে ১৪ মাসের শিশুকে হত্যা, একজন আটক!

কেরানীগঞ্জে ১৪ মাসের শিশুকে হত্যা, একজন আটক!

ঈদ উপলক্ষে দাদা বাড়িতে বেড়াতে এসে হত্যার শিকার হয়ে  না ফেরার দেশে চলে গেল ১৪ মাসের শিশু আরাফ এমন এক চাঞ্চল্যকর হত্যার ঘটনা ঘটেছে কেরানীগঞ্জের জিঞ্জিরা ইউনিয়নের মান্দাইল এলাকায়। পলাশ হাউজের তৃতীয় তলায় আব্দুল আল আরাফ নামে ১৪ বছরের এই শিশুকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়। 

পরিবারের দাবি, কে বা কারা, আরাফ কে ঘর থেকে চুরি করে, হত্যা পর চটের বস্তায় পেচিয়ে জুতার বাক্সে রেখে যায়। হত্যাকারীদের দ্রুত আটক করে আইনের আওতায় এনে ফাঁসির দাবি স্বজনদের।

জানা যায়, গতকাল বুধবার দুপুর একটার সময়, আব্দুল্লাহ আল আরাফ মান্দাইল এলাকার দাদার ভাড়া বাড়ি থেকে নিখোঁজ হয়। আশপাশের একাধিক বাড়ি খোঁজার পরেও আরাফ কে না পেয়ে বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করেন পরিবারের স্বজনরা। প্রশাসনের অনেক খোঁজাখুঁজির পর, বৃহস্পতিবার সন্ধ্যায় আরাফ কে তার দাদার ভাড়া বাড়ির তৃতীয় তলার ঘরের প্রবেশ গেটের সামনে জুতার বাক্স থেকে চট পেচানো অবস্থায় নিহত অবস্থায় পাওয়া যায়।

ঈদ উল আযহা উপলক্ষে নিহত শিশু আব্দুল্লাহ আল আরাফ বাবা ও মায়ের সাথে, কেরানীগঞ্জের খালের ঘাট এলাকা থেকে মান্দাইল এলাকায় দাদার বাড়িতে বেড়াতে আসলে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আব্দুল্লাহ আল আরাফ ফরিদপুর জেলার শিবচর থানার চৌদ্দনিচর এলাকার মোঃ রাজিব হোসেনের ছেলে।নিহতের পিতা বুড়িগঙ্গা নদীর সোয়ারি ঘাট এলাকার জুতা মালিক সমিতির স্টাফ।

নিহত আরাফের দাদা বলেন, আমার নিস্পাপ নাতিকে যারা হত্যাকরা করেছে। যে যেই হোক না কেন, দোষিদের শাস্তির চাই। তাদের ফাঁসি চাই। 

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ ওসি কাজী মাইনুল ইসলাম মুঠোফোনে বলেন, এ হত্যাকাণ্ডের ঘটনার সাথে জড়িত একজনকে আটক করা হয়েছে। থানায় একটি হত্যা মামলা নেয়া হয়েছে। অন্যান্য জড়িতদের আটকের চেষ্টা চলছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]