মঙ্গলবার ● ১১ আগস্ট ২০২০ ● ২৭ শ্রাবণ ১৪২৭ ● ২০ জিলহজ্জ ১৪৪১
করোনায় মাগুরার গর্ভবতী মহিলার মৃত্যু
শালিখা, মাগুরা প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ৬ জুলাই, ২০২০, ১১:১১ পিএম | অনলাইন সংস্করণ

করোনায়  মাগুরার গর্ভবতী মহিলার মৃত্যু

করোনায় মাগুরার গর্ভবতী মহিলার মৃত্যু

মাগুরায় কোভিড-১৯–এ আক্রান্ত  হয়ে মৌসুমি আক্তার (২৬) নামে এক মহিলার মৃত্যু হয়েছে। 

আজ সোমবার ভোরে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর। তিনি সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। তিনি মাগুরা শহরের আদর্শপাড়া এলাকার আবু তাহেরের মেয়ে এবং নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মাহাবুবুর রহমানের স্ত্রী।

মাগুরা সিভিল সার্জন কার্যালয় ও মৃত নারীর পারিবারিক সূত্র জানিয়েছে, ১ জুলাই মৌসুমি আক্তার ও তাঁর বাবা আবু তাহেরের কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ। ৩ জুলাই তাঁদের দুজনেরই কোভিড-১৯ পজিটিভ আসে। এরই মধ্যে মৌসুমি আক্তারের শারীরিক অবস্থার অবনতি হলে প্রথমে মাগুরা সদর হাসপাতাল ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হয়। সেখান থেকে ৩ জুলাই রাতে সাভারের এনাম মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার ভোরে মৃত্যু হয় মৌসুমি আক্তারের।

মৃত নারীর স্বামী মাহাবুবুর রহমান জানিয়েছেন, তাঁর স্ত্রী সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। এ ছাড়া তাঁদের আড়াই বছরের একটি কন্যাসন্তান রয়েছে। এখন মৌসুমি আক্তারকে তাঁর (মাহাবুবুর) শ্বশুরবাড়িতে দাফন করা হবে।মাগুরার সিভিল সার্জন চিকিৎসক প্রদীপ কুমার সাহা জানিয়েছেন, ৩ জুলাই ওই নারীর কোভিড-১৯ শনাক্ত হয়। এনিয়ে মাগুরা জেলায় কোভিডে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন পাঁচজন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




আরও সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com