মঙ্গলবার ● ১১ আগস্ট ২০২০ ● ২৭ শ্রাবণ ১৪২৭ ● ২০ জিলহজ্জ ১৪৪১
এন্ড্রু কিশোরের মৃত্যুতে ড. কাজী এরতেজা হাসানের শোক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ৬ জুলাই, ২০২০, ৮:২৪ পিএম | অনলাইন সংস্করণ

এন্ড্রু কিশোরের মৃত্যুতে ড. কাজী এরতেজা হাসানের শোক

এন্ড্রু কিশোরের মৃত্যুতে ড. কাজী এরতেজা হাসানের শোক

কিংবদন্তি সংগীত শিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দৈনিক ভোরের পাতা ও দ্যা পিপলস টাইমস পত্রিকার সম্পাদক ও প্রকাশক, এফবিসিসিআিই পরিচালক এবং আওয়ামী লীগের শিল্প-বাণিজ্য ও ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য ড. কাজী এরতেজা হাসান। সোমবার এক শোকবার্তায় তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। ক্যানসারের সঙ্গে যুদ্ধ করে সোমবার (৬ জুলাই) সন্ধ্যা ৭টা ১৩ মিনিটের দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই কিংবদন্তি।

শোকবার্তায় ড. এরতেজা হাসান আরো বলেন, এন্ড্রু কিশোরের এই চলে যাওয়ায় বাংলা সংগীত ভুবনে একটি শূণ্যস্থান তৈরি হলো। তার এই শূণ্যতা কখনোই পূরণ হবার নয়। 

টানা ৯ মাস সিঙ্গাপুরে ক্যানসারে চিকিৎসাধীন থেকে গত ১১ জুন একটি বিশেষ ফ্লাইটে দেশে ফিরেছিলেন এন্ড্রু কিশোর। তারপর থেকে রাজশাহীতে বসবাস করেছেন।

এর আগে অসুস্থ অবস্থায় গত বছরের ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন এই নন্দিত গায়ক। সেখানে গিয়ে গত ১৮ সেপ্টেম্বর তার শরীরে ক্যানসার ধরা পড়ে। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক লিম সুন থাইয়ের অধীনে ছিলেন তিনি। চলে টানা কয়েকমাসের কেমোথেরাপি। অবশেষে সোমবার সন্ধ্যায় তিনি পরপারে পাড়ি জমান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com