বৃহস্পতিবার ● ৬ আগস্ট ২০২০ ● ২২ শ্রাবণ ১৪২৭ ● ১৫ জিলহজ্জ ১৪৪১
তমা কনস্ট্রাকশনের মাস্ক চুরিতে বিমান ও কাস্টমস কর্মকর্তারা জড়িত
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: শনিবার, ৪ জুলাই, ২০২০, ৮:৪৭ পিএম | অনলাইন সংস্করণ

তমা কনস্ট্রাকশনের মাস্ক চুরিতে বিমান ও কাস্টমস কর্মকর্তারা জড়িত

তমা কনস্ট্রাকশনের মাস্ক চুরিতে বিমান ও কাস্টমস কর্মকর্তারা জড়িত

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের আমদানি করা কার্গো এলাকা থেকে তিন লাখ এন-৯৫ মাস্ক চুরিতে বিমান ও কাস্টমসের কর্মকর্তারা জাড়িত। বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) তদন্ত প্রতিবেদনে তাদের নাম এসেছে। বৃহস্পতিবার তদন্ত কমিটি চুরিতে জড়িতদের নামের তালিকা বিমান ও কাস্টমসকে দিয়েছে। এ প্রতিবেদনের সত্যতা নিশ্চিত করলেও সংবাদ মাধ্যমের কাছে কারও নাম প্রকাশ করেনি কমিটি।

বেবিচকের চেয়ারম্যান এয়ারভাইস মার্শাল (অব.) মো. মফিদুর রহমানও প্রতিবেদন দাখিলের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, তমা কনস্ট্রাকশনের আমদানি করা মাস্ক চুরিতে জড়িত বিমান ও ঢাকা কাস্টমস হাউসের বেশ কিছু কর্মকর্তা ও কর্মচারী। জড়িত এ চক্রটির সদস্যদের নামসহ প্রতিবেদন দাখিল করেছে তদন্ত কমিটি। চক্রটির বিরুদ্ধে ব্যবস্থা নিতে বিমান ও কাস্টমসকে চিঠি দেওয়া হয়েছে।

জানা গেছে, কেন্দ্রীয় ঔষধাগারে (সিএমএসডি) সরবরাহের জন্য সম্প্রতি তিন লাখ এন-৯৫ মাস্ক আমদানি করে তমা কনস্ট্রাকশন। করোনা সংক্রমণের ঝুঁকি থেকে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের রক্ষায়

এসব মাস্ক আনা হয়েছিল। কিন্তু কার্গো এলাকা থেকে মাস্ক চুরি হয়। বেবিচকের কাছে চুরির বিষয়ে লিখিত অভিযোগ করে আমদানিকারক তমা কনস্ট্রাকশন। ঘটনা অনুসন্ধানে উচ্চক্ষমতার কমিটি করেন বেবিচক। তদন্তে বিমান ও কাস্টম হাউসের কর্মকর্তা-কর্মচারীদের জড়িত থাকার বিষয়টি বেরিয়ে আসে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




আরও সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com