মঙ্গলবার ● ১১ আগস্ট ২০২০ ● ২৭ শ্রাবণ ১৪২৭ ● ২০ জিলহজ্জ ১৪৪১
প্রতিরক্ষা সচিব আবদুল্লাহ আল মোহসীন চৌধুরীর মৃত্যুতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর শোক
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: সোমবার, ২৯ জুন, ২০২০, ৩:২১ পিএম আপডেট: ২৯.০৬.২০২০ ৩:২৫ পিএম | অনলাইন সংস্করণ

প্রতিরক্ষা সচিব আবদুল্লাহ আল মোহসীন চৌধুরীর মৃত্যুতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর শোক

প্রতিরক্ষা সচিব আবদুল্লাহ আল মোহসীন চৌধুরীর মৃত্যুতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর শোক

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আবদুল্লাহ আল মোহসীন চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।

মন্ত্রী আজ এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের  প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোক বার্তায় মন্ত্রী আরো জানান, “আবদুল্লাহ আল মোহসীন চৌধুরী ছিলেন প্রশাসনের একজন মেধাবী, দক্ষ ও চৌকষ কর্মকর্তা। সরকারের একাধিক গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ে দায়িত্ব পালন করার অভিজ্ঞতাসম্পন্ন এ কর্মকর্তার মৃত্যু দেশের জন্য অপূরণীয় ক্ষতি। কর্মজীবনে তার একনিষ্ঠ অবদান জাতি দীর্ঘকাল স্মরণে রাখবে।”

 উল্লেখ্য, প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব কামাল আবদুল নাসের চৌধুরীর ছোট ভাই ও বিসিএস ১৯৮৫ ব্যাচের কর্মকর্তা আবদুল্লাহ আল মোহসীন চৌধুরী মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়, অর্থ মন্ত্রণালয়, শিল্প মন্ত্রণালয়, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিভিন্ন পদে নিয়োজিত ছিলেন। প্রতিরক্ষা মন্ত্রণালয়ে যোগদানের পূর্বে তিনি পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সচিব পদে কর্মরত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




আরও সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com