শনিবার ● ৪ জুলাই ২০২০ ● ২০ আষাঢ় ১৪২৭ ● ১২ জিলক্বদ ১৪৪১
সাংবাদিক কাজল দুই দিনের রিমান্ডে
প্রকাশ: রোববার, ২৮ জুন, ২০২০, ১০:০৭ পিএম | অনলাইন সংস্করণ

সাংবাদিক কাজল দুই দিনের রিমান্ডে

সাংবাদিক কাজল দুই দিনের রিমান্ডে

সাংবাদিক শফিকুল ইসলাম কাজলের বিরুদ্ধে হাজারীবাগ থানার ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রবিবার (২৮ জুন) ঢাকার ম্যাট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী শুনানি (ভার্চুয়াল) শেষে এই আদেশ দেন। 

কাজলের পক্ষে আইনজীবী ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া এবং আইনজীবী রিপন কুমার বড়ুয়া শুনানি করেন।

এ দিন হাজারীবাগ থানার মামলায় তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক রাসেল মোল্লা সুষ্ঠু তদন্তের প্রয়োজনে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। কাজলের পক্ষে তার আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। তবে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে। শুনানি শেষে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, দীর্ঘদিন নিখোঁজ থাকার পর গত ৩ মে যশোরের বেনপোল সীমান্ত থেকে ফটো সাংবাদিক শফিকুল ইসলাম কাজলকে উদ্ধারের কথা জানায় আইনশৃঙ্খলাবাহিনী। এরপর তাকে ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে যশোরে মামলা করা হয়। ওই মামলায় গত ২০ মে যশোর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত কাজলকে অব্যাহতি দেয়। কিন্তু সেদিন তাকে মুক্তি না দিয়ে কারাগারে পাঠানো হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




আরও সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com